মূল্যছাড় ও বিশেষ অফারের আইডিবিতে চলছে প্রযুক্তি মেলা

টেকভিশন২৪ ডেস্ক : রাজধানীর আইডিবি ভবনে অনুষ্ঠিত বিসিএস কম্পিউটার সিটিতে ‘বিজয়ের প্রযুক্তি মেলা ২০২১’ চলছে প্রযুক্তি পণ্যতে মূল্যছাড় ও বিশেষ অফার। ৯ ডিসেম্বর বৃহস্পতিবার মেলার তৃতীয় দিন বিভিন্ন দোকানে ঘুরে দেখা গেছে প্রতিটি দোকানেই রয়েছে বিশেষ অফার ও মূল্যছাড়। ক্রেতারাও তাদের অফার ও মূল্যছাড়ে তাদের পছন্দ পণ্য ক্রয় করছেন।

মেলায় স্মার্ট টেকনোলজিস থেকে এইচপি কনজ্যুামার সিরিজের ল্যাপটপের সঙ্গে উপহার হিসেবে রয়েছে একটি আকর্ষণীয় হেডফোন। এবং কোর আই৩, আই৫ ও আই৭ এর সঙ্গে উপহার হিসেবে রয়েছে একটি আকর্ষণীয় মাউস। মেলায় বিশ্বখ্যাত ডেল ব্র্যান্ডের যেকোনো ল্যাপটপ কিনলেই সঙ্গে থাকছে একটি লজিটেকের হেডফোন ফ্রি।
বিজয়ে প্রযুক্তি মেলা ২০২১ উপলক্ষে বিসিএস কম্পিউটার সিটির নিচতলায় অবস্থিত ডলফিন কম্পিউটাস লিমিটেডের পক্ষ থেকে প্রতিটি ল্যাপটপ অথবা ডেস্কটপ ক্রয় করলেই পাবেন হ্যাভিড ব্র্যান্ডের একটি আকর্ষণীয় হেডফোন। এছাড়া অন্যন্যা পণ্য ক্রয় করলেই পাচ্ছেন আকর্ষণীয় সব উপহার।

বাইনারী লজিক থেকে ইন্টেলের যেকোনো পণ্য ক্রয় করলেই পাবেন একটি আকর্ষণীয় টি শার্ট। রয়েছে বাইনারীল ২৩২ নম্বর প্যাভিলিয়ানে নানা রকম গেম উপভোগ করার সুযোগ। গেম খেলে নানা রকম উপহার পাওয়ার সুযোগও রয়েছে। গ্লোডেন ট্রেড ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠান থেকে এইচপি ও আউলা গেমিং পণ্য কিনলেই রয়েছে আকর্ষণীয় মূল্যছাড়। এলবি লিংক রাউটার কিনলে উপহার হিসেবে পাওয়া যাবে ইউএসবি স্পিকার ফ্রি। লিওন ভিশন সিসি ক্যামেরা ক্রয়ে রয়েছে আকর্ষণীয় মূল্যছাড়।
বিজয়ে প্রযুক্তি মেলায় নেক্সাস থেকে ল্যাপটপ কিনলেই ক্রেতারা পাবেন পাঁচ হাজার টাকার নিশ্চিত উপহার। দুই হাজার টাকার গিফট ভাইচার ও তিন হাজার টাকা সমমূল্যের পণ্য উপহার। এছাড়া উপহার হিসেবে থাকছে হেডফোন, স্পিকার, কিবোর্ড, মাউস, মাউস প্যাসহ আকর্ষণীয় উপহার। সাউথল্যান্ড কম্পিউটার প্রতিষ্ঠানের পক্ষ থেকে মেলায় ইভোলার গেমিং কেসিং মাত্র ৩ হাজার ৫০০ টাকার ক্রয় করার সুবর্ণ সুযোগ। এছাড়া রয়েছে ৩০০ টাকার ক্যাশব্যাক অফার।

বিজয়ের সুবর্ণজয়ন্তী দেশের বীর সন্তানদের প্রতি সম্মান প্রদর্শনের তাগিদে দোয়েল ফ্রিডম এ৯ ল্যাপটপে সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়ে মাত্র ২৫ হাজার টাকায় ক্রয় করার সুযোগ। এ অফারটি আইডিবি ভবনের নিচতলা টেশিসের ১৫ নম্বর দোকানের বিক্রয় কেন্দ্রে পাওয়া যাবে। মেলা উপলক্ষে লেনোভো ল্যাপটপে স্ক্র্যাচ অ্যান্ড উইন অফারে ফ্রিজ, ওয়াশিং মেশিন, স্মার্ট টিভিসহ আকর্ষণীয়সহ উপহার পাবে ক্রেতারা।

মেলায় ইনডেক্স আইটি দিচ্ছে বিশেষ মূল্যছাড়। এছাড়া গ্রাহকদের জন্য থাকছে আকর্ষণীয় ৩২ জিবির পেনড্রাইভ, রাউটার, ইন্টারনেট সিকিউরিটি, হেডফোন, ওয়ারলেস মাউসসহ বিভিন্ন উপহার। কম্পিউটার সিটি টেকনোলজিস লিমিটেড থেকে নেটগিয়ারের যেকোনো ব্যান্ডের পণ্য কিনলে আকর্ষণীয় উপহার পাওয়ার সুযোগ রয়েছে। এছাড়া ভ্যালুটপ ব্র্যান্ডের কেসিং কম্পিউটার বানিয়ে আকর্ষণীয় উপহার পাওয়ার সুযোগ রয়েছে।

অনিক্স কম্পিউটার সিস্টেম থেকে যেকোনো পণ্য কিনলেই পাচ্ছেন ঢাকা-কক্সবাজারের এয়ার টিকিটসহ আরও আকর্ষণীয় উপহার। এছাড়া ডেস্কটপ ও ল্যাপটপ কিনলেই থাকছে আকর্ষণীয় গিফট বক্স এবং বিশেষ মূল্যছাড়। মেলায় কর্সেয়ারের নির্দিষ্ট মডেলের পণ্য কিনলেই সঙ্গে থাকছে আকর্ষণীয় পেনড্রাইভ, টি শার্ট, ব্যাকপ্যাক ও চাবির লিংক গিফট ফ্রি।

ডিজি মার্ক সলিউশন থেকে জেটকো ব্র্যান্ডের যে কোনো প্রোডাক্ট কিনলে ইনস্টলেশন চার্জ ফ্রি এবং সঙ্গে একটি আকর্ষণীয় টি শার্ট ফ্রি। মেলায় লজিটেক কম্পিউটারের লজিক ব্যাগের উপর থাকছে ২০ শতাংশ মূল্যছাড়। এ অফার শুধুমাত্র মেলা চলাকালীন সময়ে পাওয়া যাবে। বিজয়ে প্রযুক্তি মেলা উপলক্ষে স্টর টেকের আইডিবি শাখা থেকে ল্যাপটপ কিনলেই পাচ্ছেন ৫০০ থেকে দুই হাজার টাকার নিশ্চিত গিফট ভাউচার। প্রতিষ্ঠানটি থেকে ডেস্কটপ কিনলেই পাচ্ছেন সমপরিমানের গিফট ভাউচার, পাউচ ব্যাগ এবং নিদিষ্ট মডেলের প্রসেসরের সঙ্গে শীতের জ্যাকেটসহ আকর্ষণীয় নিশ্চিত উপহার। এছাড়া যেকোনো ব্র্যান্ডের পণ্য কিনলেই ব্যাকপ্যাক, ট্রাভেল কিট, পেনড্রাইভসহ আকর্ষণীয় নিশ্চিত উপহার। ওয়ান স্টপ সার্ভিস অ্যান্ড সল্যুশন থেকে যেকোনো পণ্য ক্রয় করলেই পাচ্ছেন মূল্যছাড়, পেনড্রাইভ, স্পিকার, মাউস, মাউস প্যাড, হেডফোন এবং স্ক্র্যাচ কার্ড-এ আকর্ষণীয়সব উপহার।
মেলায় স্মার্ট টেকনোলজিস থেকে এইচপির নির্দিষ্ট মডেলের ল্যাপটপ কিনলে সঙ্গে থাকছে আকর্ষণীয় ডিলাক্সের হেডফোন ও এইচপি মাউস উপহার। গিগাবাইটের যেকোনো পণ্য কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে জিতে নিতে পারেন আকর্ষণীয় গিফট। কর্সেয়ারের নির্দিষ্ট মডেলের পণ্য কিনলেই সঙ্গে থাকছে আকর্ষণীয় গিফট হিসেবে রয়েছে পেনড্রাইভ, টি শার্ট, ব্যাকপ্যাক ও চাবির রিং। ক্যাস্পারস্কি ইন্টারনেট ও টোটাল সিকিউরিটি প্রোডাক্টের রেগুলার অফারের সঙ্গে স্ক্র্যাচ কার্ড ঘষে উপহার হিসেবে রয়েছে পেনড্রাইভ, টি শার্ট, ছাতাসহ আকর্ষণীয় পুরস্কার।

মেলা প্রসঙ্গে আহব্বায়ক মো. মাহাবুবুর রহমান বলেন, মেলা নিয়ে আমাদের প্রত্যাশা অনেক। শুধু ব্যবসায়িক বিবেচনায় নয়, নতুন নতুন প্রযুক্তিপণ্যও ক্রেতাদের পরিচয় করিয়ে দিতে চাই। ’আস্থার ২২ বছর’স্লোগানে পাঁচ দিনের এই মেলার ৯ ডিসেম্বর বৃহস্পতিবার তৃতীয় দিন চলছে। এরআগে গত মঙ্গলবার মেলা উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার।
মেলা চলবে ১১ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন মেলা খোলা থাকবে সকাল ১০টা থেকে রাত নয়টা পর্যন্ত। এবারের মেলায় স্পন্সর করেছেন আসুস, গিগাবাইট, লেনোভো ও টেন্ডা।

১টি মন্তব্য

  1. “الحمد لله ” সময় উপযোগী আইডি কম্পিউটার সিটির মেলাটি জন সাধারণের জন্যে ক্রয় করার একটি উপযোগী সময় বলে আমি শাহজাহান চৌধুরী আন্তরিক ভাবে মনে করি।
    বিশেষ করে অনিক্স কম্পিউটার সিস্টেমের সুনাম অর্জনকারী প্রতিষ্ঠানের মালিক,
    সত ও যোগ্যতম পরিচালক
    ইঞ্জিনিয়ার মোহাম্মদ মোসলেহ উদ্দিনকে আন্তরিক দোয়া, মোবারক বাদ শুভেচ্ছা শুভকামনা রহিল তার জন্যে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন