মুজিব শতবর্ষ ও স্বাধীনতার রজত জয়ন্তী উপলক্ষে তৌহিদ হোসেনের অসাধারণ কিছু উদ্যোগ

টেকভিশন২৪ ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার রজত জয়ন্তী উপলক্ষে বাক্যর সেক্রেটারী জেনারেল ও ফিফোটেক এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও অসাধারণ কিছু উদ্যোগ সফলভাবেে সম্পূর্ণ করেছেন। ‌

প্রথমত, মঙ্গলবার ১৬ই মার্চ থেকে পজিটিভ “”বাংলাদেশ লোগান'” নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশের এক হাজারেরও বেশি মানুষদের জন্য ‘বাংলায় নাম, ছবি ও মুজিব শতবর্ষ এবং স্বাধীনতার রজতজয়ন্তী উপলক্ষে সবাইকে শুভেচ্ছা সম্বলিত ফেইসবুক সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় প্রফাইল ফটো তৈরি করে দিয়েছেন তার নিজ প্রতিষ্ঠানের ১৫ জনের অধিক ডিজাইনারকে দিয়ে। এবং সম্পূর্ন বিনা খরচে এই অসাধারণ প্রচারণার কাজটি করছেন।

যেখানে মন্ত্রী-এমপি সরকারি আমলা রাজনীতিবিদ সাংবাদিক সহ নানান মহলের মানুষের জন্য এই প্রোফাইল ফটো তৈরীর মাইলফলক করেছেন।

‌পাশাপাশি বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষে জনতা টাওয়ার সফটওয়্যার টেকনোলজি পার্কে মিলাদ ও দোয়ার আয়োজন করেছেন এবং ৩টা মাদ্রাসায় ৩৫০ জন ও স্কুলে

 ১৫০ জন এবং কাওরান বাজারে ২০০ জন‌ সহ প্রায় ৭০০শর অধিক মানুষের মধ্যে জাতির জনকের জন্মদিন উপলক্ষে খাবার বিতরণ ও কেক কাটার মধ্য দিয়ে শিশু-কিশোরদের মাঝে ১৭ই মার্চ মহান দিবসটি উদযাপন করেন। 

এই বিষয়গুলো নিয়ে তৌহিদ হোসেন আমাদেরকে জানান, আমি একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও বাংলাদেশের একজন সংগ্রামী নাগরিক হিসেবে নিজের দায়িত্ববোধ থেকে এই ছোট্ট আয়োজনটি করতে পেরে  অত্যন্ত আনন্দিত ও গর্বিত।  

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন