ভিভো ভি২৩ই ; এবারের চমক স্টেলার ক্যামেরা

ভিভো ভি২৩ই
ভিভো ভি২৩ই

স্টেলার ক্যামেরা নিয়ে ভিভো ভি২৩ই আসার গুঞ্জন

টেকভিশন২৪ ডেস্ক: প্রফেশনাল ক্যামেরা লেন্সগুলোকে মানুষের নাগালের মধ্যে নিয়ে আসার অন্যতম হাতিয়ার এখন স্মার্টফোন। আর এই কাজটি খুব নৈপুণ্যের সাথে করে যাচ্ছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো নিয়ে এসেছে ভিভো ভি২৩ই।

গুঞ্জন রয়েছে, চলতি মাসেই একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে আনার পরিকল্পনা করছে ভিভো বাংলাদেশ। নতুন এই মডেলের নাম ভিভো ভি২৩ই। এর আগে গত জানুয়ারি মাসে স্মার্টফোন বাজারে আসে ভিভো’র ভি২৩ ৫জি স্মার্টফোনটি।

জানা গেছে, ভিভো ভি২৩ই স্মার্টফোনে প্রফেশনাল স্টেলার ক্যামেরা যুক্ত করা হয়েছে । ভিডিও ভ্লগিং, ফটোগ্রাফির মতো সৃজনশীল পেশা বেছে নিতে গেলে হাতে একটি পেশাদার ক্যামেরা থাকা চাই। এসব উদ্যোক্তাদের নাগালের মধ্যেই ভালো ক্যামেরা উপহার দিতে ভি২৩ই আনা হচ্ছে। স্টেলার ক্যামেরার পাশাপাশি দূর্দান্ত সেলফি ক্যামেরাও থাকবে এই স্মার্টফোনে। ভিভো ভি২৩ ৫জি’র মতো ভি২৩ই স্মার্টফোনেও থাকবে ৫০ মেগাপিক্সেলের অটো ফোকাস পোর্টে্রইট সেলফি ক্যামেরা।

ফ্যাশনেবল এবং সামাজিক যোগাযোগ মাধ্যম কেন্দ্রিক তরুণদের জন্য একটি স্টাইলিশ স্মার্টফোনের প্রয়োজন ভিভো বোঝে। কেননা, স্মার্টফোন এখন ব্যক্তির ব্যক্তিত্বের অংশ হয়ে উঠেছে। এই স্মার্টনেস ধরে রাখতে এখন ভিভো’র ভি সিরিজ অন্যতম অনুষঙ্গ হয়ে উঠেছে। কেননা, প্রিমিয়াম লুকের পাশাপাশি, প্রযুক্তিগত স্থানান্তরেও দৃষ্টান্ত হয়ে গেছে ভিভো’র ভি সিরিজ।

ভিভো’র ভি২৩ই স্মার্টফোনটির আর কোনো তথ্য এখনো পাওয়া যায়নি। তবে, খুব শিগগিরই স্মার্টফোনটির দেখা মিলবে বলে ধারণা করা হচ্ছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন