বিক্রয় ও আক্তার প্রপার্টিজ এর চুক্তি

টেকভিশন২৪ ডেস্ক: দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় এবং আক্তার প্রপার্টিজ লিমিটেড, সম্প্রতি একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায়, প্রপার্টি বিক্রিতে আক্তার প্রপার্টিজ-এর ডিজিটাল পার্টনার থাকবে বিক্রয়। ব্যবসায়িক পার্টনারশিপের ৭ম বর্ষপূর্তি উপলক্ষ্যে আরও বিস্তৃত পরিসরে গ্রাহকদের অনলাইনে সার্ভিস প্রদানে প্রতিষ্ঠান দুটি চুক্তিবদ্ধ হয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয়-এর হেড অব কর্পোরেট সেলস সঞ্জয় বিশ্বাস; বিক্রয়-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন; আক্তার প্রপার্টিজ লিমিটেড-এর চেয়ারম্যান ও সিইও নাসরিন খান প্রমুখ। 

এ প্রসঙ্গে বিক্রয়-এর হেড অব কর্পোরেট সেলস সঞ্জয় বিশ্বাস বলেন, “বিক্রয় বর্তমানে প্রপার্টি ক্রয়-বিক্রয়ের জন্য সবচেয়ে জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস, এবং আমাদের সম্মানিত মেম্বাররা এখন আরও সহজে গ্রাহকদের কাছে পৌঁছাতে পারবেন। আক্তার প্রপার্টিজ লিমিটেড দীর্ঘ ৭ বছর যাবৎ বিক্রয়-এর সাথে কাজ করছে। নতুন এই পার্টনারশিপের মাধ্যমে আমরা গ্রাহকদের চমৎকার কিছু উপহার দিতে পারবো বলে আমি আশাবাদী।”

আক্তার প্রপার্টিজ লিমিটেড-এর চেয়ারম্যান ও সিইও নাসরিন খান বলেন, “বাংলাদেশের রিয়েল এস্টেট সেক্টরে আক্তার প্রপার্টিজ আস্থার প্রতীক হিসেবে সুপরিচিত। একদিকে আমরা গ্রাহকদের জন্য উন্নত স্থাপনা তৈরিতে কাজ করছি, অপরদিকে বিক্রয় সহজে পছন্দের প্রপার্টি খুঁজে নেওয়ার অন্যতম মাধ্যম হিসেবে কাজ করছে। এই পার্টনারশিপ নিয়ে আমি আশাবাদী এবং এটি গ্রাহকদের জন্য নতুন কিছু আনতে আমাদের উদ্বুদ্ধ করবে বলে আমার বিশ্বাস।”

২০০৯ সাল থেকে আক্তার প্রপার্টিজ লিমিটেড বিভিন্ন অ্যাপার্টমেন্ট, কমার্শিয়াল প্রপার্টি, এবং কনডোমিনিয়াম প্রকল্পের মাধ্যমে দেশব্যাপি আধুনিক ও সমসাময়িক স্থাপত্য ডিজাইনের উন্নত সার্ভিস প্রদান করছে। ২০১৭ সাল থেকে আক্তার প্রপার্টিজ লিমিটেড এবং বিক্রয় একত্রে কাজ করছে। লক্ষাধিক ক্রেতা প্রপার্টি ক্রয়-বিক্রয় ও ভাড়ার জন্য বিক্রয়-এর উপর আস্থা রাখে। এই চুক্তির ফলে, বিক্রয় থেকে আগ্রহীরা আক্তার প্রপার্টিজ লিমিটেড-এর শপে গিয়ে বিভিন্ন লিস্টিং ব্রাউজ করে তাদের স্বপ্নের ঠিকানাটি খুঁজে নিতে পারবেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন