বাংলাদেশ সাপ্লাই চেইন এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২০ এর মনোনয়ন জমা চলছে..

টিভি২৪ ডেস্ক: আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড ও বাংলাদেশ সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট সোসাইটি (বিএসসিএমএস)-এর যৌথ উদ্যোগে ৩ নভেম্বর আইপিডিসি-র অৃফিসিয়াল ফেসবুক পেজ-এ লাইভ উদ্বোধনী আয়োজনের মধ্য দিয়ে শুরু হলো ‘বাংলাদেশ সাপ্লাই চেইন এক্সিলেন্স অ্যাওয়ার্ড (বিএসসিইএ) ২০২০’-এর আয়োজন।

এই আয়োজনের নলেজ পার্টনার ইন্টারন্যাশনাল সাপ্লাই চেইন এডুকেশন অ্যালায়েন্স (আইএসসিইএ) বাংলাদেশ। সাপ্লাই চেইন ব্যবস্থাপনায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক পর্যায়ে স্বীকৃতি জানানোর এই উদ্যোগটির এটি তৃতীয় আয়োজন।

বিএসসিইএ ২০২০-এ সাতটি ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড প্রদান করা হবে। ক্যাটাগরিগুলো হলো কোলাবোরেটিভ সাপ্লাই চেইন; সাপ্লাই চেইন ট্যালেন্ট ডেভেলপমেন্ট; ম্যানুফ্যাকচারিং এক্সিলেন্স; সাপ্লাই চেইন ফাইন্যান্স ম্যানেজমেন্ট; এক্সিলেন্স ইন লজিস্টিক্স, ডিস্ট্রিবিউশন, ট্রান্সপোর্টেশন, ওয়্যারহাউজ ম্যানেজমেন্ট, প্ল্যানিং, সাস্টেইনাবিলিটি, টেকনোলজি; ইয়ং সাপ্লাই চেইন ট্যালেন্ট অব দ্য ইয়ার এবং সাপ্লাই চেইন প্রফেশনাল অব দ্য ইয়ার।

এছাড়াও তরুণ অ্যাওয়ার্ড বিজয়ীরা পাবেন ইন্টারন্যাশনাল সাপ্লাই চেইন এডুকেশন অ্যালায়েন্স (আইএসসিইএ) সার্টিফিকেশনসহ সম্মাননা স্মারক ও সনদপত্র। বিএসসিইএ ২০২০ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানটি আগামী ২০ ডিসেম্বর ২০২০, আইপিডিসির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মমিনুল ইসলাম এ ধরণের প্ল্যাটফর্মের প্রয়োজনীয়তা তুলে ধরতে গিয়ে বলেন, ‘‘সাপ্লাই চেইনের সাথে জড়িত সেই সকল উদ্যমী মানুষ যারা অবিরাম পরিশ্রম করে নিজ নিজ প্রতিষ্ঠানের সাপ্লাইন চেইন ব্যবস্থাপনায়কে রাখছে নির্বিঘ্ন, তাদেরকে স্বীকৃতি জানাতে আবারও আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ সাপ্লাই চেইন এক্সিলেন্স অ্যাওয়ার্ডস।

বিএসসিএমএস-এর প্রেসিডেন্ট নাকিব খান বলেন, “তুমুল প্রতিযোগিতা এবং বৈশ্বিক বিভিন্ন চ্যালেঞ্জ-এর মাঝেও যে কোন ব্যবসা কতটুকু সাফল্য পাবে তা ঐ ব্যবসার সাপ্লাই চেইনের পারফরম্যান্সের সাথে ওতপ্রোতভাবে সম্পৃক্ত। সাপ্লাই চেইন ব্যবস্থাপনায় অবদান রাখার মাধ্যমে ব্যবসায়ের জন্য উল্লেখযোগ্য সাফল্য এনে দেওয়া এমন সব ব্যাক্তি বা প্রতিষ্ঠানকে আমরা স্বীকৃতি প্রদান করতে চাই।”

ইন্টারন্যাশনাল সাপ্লাই চেইন এডুকেশন অ্যালায়েন্স-এর এশিয়া অঞ্চলের সিইও এজাজুর রহমান বলেন, “সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট একটি ফার্মের সাফল্যের অবিচ্ছেদ্য অংশ।

মনোনয়নপত্র জমা দেওয়া যাবে ২৬ নভেম্বর ২০২০ পর্যন্ত। জমা দিতে ভিজিট করুন: www.bscea.ipdcbd.com

বিস্তারিত জানতে ভিজিট করুন-www.ipdcbd.com

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন