পোকো সি৩১ : এন্ট্রি লেভেলের সেরা স্মার্টফোন

টেকভিশন২৪ ডেস্ক : ঈদকে সামনে রেখে শক্তিশালী এবং সুরক্ষিত পোকো সি৩১ স্মার্টফোন উন্মোচন করেছে। ফোনটি ইতোমধ্যেই এন্ট্রি-লেভেল সেগমেন্টের স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে জনপ্রিয়। পর্যাপ্ত হার্ডওয়্যার সংবলিত ফোনটিতে রয়েছে দৈনন্দিন ব্যবহারে প্রয়োজনীয় সবরকম ফিচার ও সুবিধা।

পারফরম্যান্স
৪জিবি পর্যন্ত এলপিডিডিআর৪এক্স র‍্যাম সমৃদ্ধ নির্ভরযোগ্য মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দ্বারা সজ্জিত পোকো সি৩১ স্মার্টফোনটি। এটি ২.৩ গিগাহার্টজ পর্যন্ত নির্বিঘ্ন পারফরম্যান্স দিতে সক্ষম যাতে ব্যবহারকারীরা অনায়াসে মাল্টিটাস্ক করতে পারে। ১২ ন্যানোমিটারের পাওয়ার হাউস প্রসেসর হাইপার ইঞ্জিন গেম টেকনোলজি সমৃদ্ধ, যাতে দ্রুত এবং মসৃণ গেমিং অভিজ্ঞতা পাওয়া যায়। নিরাপত্তার জন্য ফোনটির পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

হাই-ডেফিনিশন ডিসপ্লে
পোকা সি৩১-তে থাকছে বিশাল ৬.৫৩” এইচডি+ ডিসপ্লে যার আকৃতির অনুপাত ২০:৯। দীর্ঘ সময়ের ব্যবহারের জন্য রয়েছে টিউভি রাইনল্যান্ড সার্টিফাইড রিডিং মোড ২.০ ডিসপ্লে, যা ক্ষতিকারক নীল আলো থেকে চোখকে রক্ষা করে। এর পেছনে থাকছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ফেস আনলক সিস্টেম যার মাধ্যমে ব্যাবহারকারিরা চোখের পলকে ডিভাইসটিকে লক-আনলক করতে পারবে।

চিত্তাকর্ষক ট্রিপল ক্যামেরা
আপনার প্রিয় মুহূর্তগুলিকে ধরে রাখতে স্মার্টফোনটিতে রয়েছে ১৩এমপি -এর ট্রিপল ক্যামেরা সেটআপ। ডিভাইস টিতে থাকা ১৩ এমপি প্রাইমারি ও ওয়াইড-এঙ্গেল ক্যামেরা, ২ এমপি ডেপথ ক্যামেরা এবং ২ এমপি ম্যাক্রো ক্যামেরা দিতে পারবে ব্যবহারকারীদের উজ্জ্বল রাতের ছবি সহ দিনের বেলার আকর্ষণীয় ছবি তোলার অভিজ্ঞতা।

শক্তিশালী ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি
পোকা সি৩১ ফোনটিতে আছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি। দীর্ঘআয়ু-যুক্ত এই ব্যাটারি ২ বছর পরেও নতুনের মতো ব্যাকআপ দিতে পারবে, এতে ব্যবহারকারীরা দীর্ঘ সময় এই ডিভাইসটি ব্যাবহার করতে পারবে। পি২আই ন্যানো আবরণ থাকায় ডিভিসিটি স্প্ল্যাশ-প্রুফ।

নান্দনিকতা
ফোনটি রয়্যাল ব্লু ও শ্যাডো গ্রে- এই দু’টি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। জমকালো এই দুই রঙের সংমিশ্রিত ডিজাইন এক কথায় নজড়কারা, ফোনটির এন্টি-স্লিপ গ্রীপ ডিজাইন ফোনটিকে করেছে নান্দনিক। অসাধারণ টেক্সারসমৃদ্ধ ব্যাক প্যানেল ব্যবহারকারীকে মসৃণ অভিজ্ঞতা দিতে সক্ষম।

দাম
পোকো সি৩১ স্মার্টফোনটির ৩জিবি+৩২জিবি ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা এবং ৪জিবি+৬৪জিবি ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। ফোনটি দেশের অর্থােরাইজড ষ্টোরে পাওয়া যাচ্ছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন