নারীদের জন্য “ফেম টেক চ্যালেঞ্জ ২০২১”-এর রেজিষ্ট্রেশন চলছে

টেকভিশন২৪ ডেস্ক: ডিজিটাল টেকনো প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অধিক সংখ্যক নারীদের সামাজিক প্রতিবন্ধকতা সমাধানে EMK Center & MakerLab এবং Women In Digital এর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে Fem Tech Challenge 2021.

আপনি হতে পারেন একজন উদ্যোগতা, চাকুরিজীবী, ছাত্রী কিংবা একজন সক্রিয় নাগরিক কিন্তুু বিশ্বাস করেন ডিজিটাল টেকনো প্রযুক্তি উদ্ভাবন এবং সঠিক ব্যবহারীকরন সমস্যা সমাধানের পথ উন্মুক্ত করতে সহায়তা করতে সক্ষম,তাই আর দেরী না করে আজই জমা দিন আপনার কোনো ডিজিটাল টেকনো আইডিয়া বা প্রজেক্ট। Fem Tech Challenge 2021 এ রেজিষ্ট্রেশন করার শেষ সময় বিকাল ৫ঘটিকা, ৩০শে নভেম্বর ২০২১।

বাছাইকৃত টিম অথবা একক অংশগ্রহণকারীরা পরবর্তী সময়ে ইন্ডাস্ট্রির সনামধন্য লিডারদের সাহচার্যপ্রাপ্ত হয়ে পাবেন যাবতীয় দিকনির্দেশনা এবং মূল্যবান পরামর্শ।

আগ্রহী প্রাথীগণ রেজিষ্ট্রেশন করতে পারবেন বিকাল ৫ঘটিকা, ৩০শে নভেম্বর ২০২১ পর্যন্ত এবং ২৪শে ডিসেম্বর ২০২১, বাছাইকৃত টপ টিম গুলো ফাইনাল রাউন্ডে অংশগ্রহণ করবেন। আয়োজনে ১ম পুরস্কার হিসেবে থাকছে ২৫,০০০ টাকা, ২য় পুরস্কার ১৫,০০০ টাকা এবং ৩য় পুরস্কার ১০,০০০ টাকা। 

ওমেন ইন ডিজিটাল এর ফাউন্ডার অছিয়া নিল টেকভিশন২৪.কম কে বলেন, আয়োজনটি মূলত নারীদের সামাজিক প্রতিবন্ধকতা সমাধানে উদ্বুদ্ধ করণের পাশাপাশি ইন্ডাস্ট্রির সনামধন্য লিডারদের সাহচার্যপ্রাপ্ত হয়ে দিকনির্দেশনা এবং পরামর্শ পাবার সুযোগ থাকছে অংশগ্রহনতারীদের, পাশাপাশি স্টার্টআপ ব্যবসা এবং কর্পোরেট প্রতিষ্ঠানে সাথে যোগাযোগ তৈরী এবং বিকাশ করার সুযোগ ও অংশগ্রহণকারীদের সাটিফিকেট প্রদান করা হবে।

যে কোন তথ্যের জন্য ইমেইল করতে পারেন এই ঠিকানায়- nahars@emkcenter.org
womenindigitalbd@gmail.com. রেজিষ্ট্রেশন করুন : https://emkcenter.org/events/

আয়োজনের নিয়মিত অপডেট পেতে চোখ রাখুন প্রোগ্রামের মিডিয়া পার্টনার টেকভিশন২৪.কম-এ। 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন