নতুন ট্যাব আনল শাওমি

নতুন ট্যাব আনল শাওমি
নতুন ট্যাব আনল শাওমি

টেকভিশন২৪ ডেস্ক: চীনের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান শাওমি দীর্ঘ সাত বছর পর বাজারে ট্যাব আনল। মডেল শাওমি প্যাড ৬। শাওমির নতুন ট্যাবটি দুইটি ভার্সনে পাওয়া যাবে। একটি ৬ জিবি অন্যটি ৮ জিবি। উভয় ভার্সনে ১২৮ জিবি স্টোরেজ থাকছে।
ট্যাবটিতে রয়েছে ১১ ইঞ্চির ২.৮কে ডিসপ্লে। যার রিফ্রেশ রেট ১৪৪ হার্জ। পিক ব্রাইটনেস ৫৫০ নিটস। ডিসপ্লে প্যানেলে এইচডিআর ১০ প্লাস এবং ডলবি ভিশন সাপোর্ট করে। সুরক্ষার জন্য ডিসপ্লেটিতে দেওয়া হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন।
পারফরম্যান্সের জন্য এই ট্যাবলেটিতে রয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৭০ মডেলের প্রসেসর। ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৮৮৪০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। যা চার্জ দেওয়ারজন্য ৩৩ ওয়াটের ফাস্ট চার্জার দিয়েছে শাওমি।
ট্যাবলেটটিতে রয়েছে একটি ১৩ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেন্সর। সফটওয়্যার হিসেবে রয়েছে অ্যানড্রয়েড ১৩ ভিত্তিক শাওমির ১৪ ভার্সনের ইউজার ইন্টারফেস।
শাওমি প্যাড ৬ মডেলের সঙ্গে একটি কাস্টম কিবোর্ড এবং স্টাইলাসও দেওয়া হচ্ছে।
প্রোডাক্টের লিস্টিং পেজ থেকে জানা গেছে নতুন ট্যাবটি ৬.৫১ মিলিমিটার পাতলা। ওজন ৪৯০ গ্রাম। এর চেসিস মেটাল বডির। এই ডিভাইসের দাম ১৯৯৯ চাইনিজ ইয়েন। 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন