ডেল ‘‘বেস্ট রিটেইলার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড’’ পেলো স্টার টেক

ডেল বেস্ট রিটেইলার অব দ্য ইয়ার ২০২০ অ্যাওয়ার্ড’’ পেলো স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং।

টেকভিশন২৪ ডেস্ক: ডিজিটাল দুনিয়ায় বিশ্বখ্যাত যুক্তরাষ্ট্রের প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ডেল টেকনোলজিস সম্প্রতি আয়োজন করে ‘সাউখ এশিয়া সিএসবি পার্টনার অ্যাওয়ার্ডস ২০২১’। করোনা মহামারির কারণে এবারের আয়োজনটি অনলাইনে আয়োজন করা হয়।

ডেল টেকনোলজিস আয়োজিত ‘সাউখ এশিয়া সিএসবি পার্টনার অ্যাওয়ার্ডস ২০২১’ এ ‘‘বেস্ট রিটেইলার অব দ্য ইয়ার ২০২০ অ্যায়ার্ড’’ পেয়েছে দেশের স্বনামধন্য প্রযুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড। ডেল তাদের ব্যবসায়িক হিসাব নিরীক্ষা পর্যালোচনা করে দেশের বাজারে ক্রেতাদের কাছে ডেলের পণ্য সর্বোচ্চ বিক্রয় ও সেবাদানের জন্য প্রতিষ্ঠানটিকে বেস্ট রিটেইলার অব দ্য ইয়ার ২০২০ অ্যাওয়ার্ড দেয়া হয়।

অ্যাওয়ার্ড প্রাপ্তিতে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের চেয়ারম্যান মো. রাশেদ আলী ভূঁইয়া বলেন, ডেল টেকনোলজিসের বেস্ট রিটেইলার অব দ্য ইয়ার ২০২০ অ্যাওয়ার্ড পাওয়ায় আমরা গর্বিত। এই অ্যাওয়ার্ড প্রাপ্তির পিছনে অবদান রয়েছে আমাদের প্রতিষ্ঠানের কর্মীদের এবং যে সকল ক্রেতা ডেল ও আমাদের ওপর আস্থা রেখেছেন তাদের। এর মাধ্যমে আমাদের প্রতিষ্ঠানটি আস্থাশীল প্রযুক্তি প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ করলো।

 

আমাদের প্রতিষ্ঠানটি ২০০৭ সালে ১ মার্চ প্রতিষ্ঠিত হয়েছে। তখন থেকে এখন পর্যন্ত প্রতিষ্ঠানটি অগনিত ক্রেতার আস্থা অর্জন করেছে। ক্রেতাদের সন্তুষ্ট করার জন্য এবং প্রয়োজনীয় পণ্যসমুহ সঠিক সময়ে সরবরাহ করার ক্ষেত্রে নিরলসভাবে কঠোর পরিশ্রম করে যাচ্ছে আমাদের কর্মীরা। আমাদের রয়েছে একটি ই-কমার্স সাইট যা ইতিমধ্যে দেশে শীর্ষন্থানীয় ই-কমার্স সাইট হিসেবে ক্রেতাদের দৃষ্টি কেড়েছে এবং জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। গ্রাহকদের জন্য অনলাইনে পণ্য ক্রয়ের সেবা প্রদান করছি। পাশাপাশি সারা বাংলাদেশে সকল পণ্যের ডেলিভারি সেবা নিশ্চিতভাবে প্রদান করছি।

তিনি আরও বলেন, আমাদের কাছে ক্রেতাদের ইচ্ছা এবং চাহিদাগুলো সর্বাধিক অগ্রাধিকার দেয়া হয়। পণ্যের বিক্রয়োত্তর সেবা প্রদানের ক্ষেত্রে ক্রেতারা কেউ একই সমস্যা নিয়ে দুবার আমাদের কাছে আসবে না, তা নিশ্চিত করার ক্ষেত্রে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রতিষ্ঠানটির ঢাকাসহ চট্রগ্রাম, খুলনা, গাজীপুর এবং রংপুরে শাখা অফিসসহ ১৩টি আউটলেট রয়েছে। শুধু ঢাকাতেই রয়েছে ৯টি আউটলেট। প্রতিষ্ঠানে প্রায় ছয় শতাধিক মানুষের কর্মসংস্থান করা হয়েছে যা আগামীতে আরও বৃদ্ধি পাবে বলে আশা করি।

আমরা বিশ্বখ্যাত প্রযুক্তির পণ্য ক্রেতাদের কাছে বিক্রয়ের পাশাপাশি দেশের বিভিন্ন করপোরেট প্রতিষ্ঠানের সঙ্গেও ব্যবসায়ীক কার্যক্রম পরিচালনা করে আসছি। দেশের বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান, ব্যাংক, বীমা, হাসপাতাল, বহুজাতীক প্রতিষ্ঠান, টেলিকম খাত অন্যতম। তাদের ব্যবসায়ীক কার্যক্রমে ব্যবহৃত সকল প্রযুক্তি পণ্য সম্পর্কিত সহায়তা, পণ্য সরবরাহ এবং বিভিন্ন সুবিধা প্রদান করে থাকি। আমরা দীর্ঘ কয়েক বছর ধরে বাজারে আছি, আমরা প্রত্যেককে তাদের কাঙ্ক্ষিত বা স্বপ্নের পণ্য দিতে সক্ষম হতে আরও বেশি করে উন্নতি করতে চাই।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন