ডকটাইম আয়োজিত ডায়াবেটিস হেলথ ক্যাম্প

টেকভিশন২৪ ডেস্কনাতিশীতোষ্ণ সকালে যখন অনেকেই গভীর ঘুমে আচ্ছন্ন, তখন শহরের রাস্তায় স্বাস্থ্য সচেতন মানুষেরা শরীর চর্চায় ব্যস্ত। স্বাস্থ্য সচেতন এই মানুষদের মাঝে স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে এবং ডায়াবেটিস সম্পর্কে সচেতনতা তৈরীতে ডকটাইম আয়োজন করেছে হেলথ ক্যাম্প।

ডায়াবেটিস একধরনের মেটাবলিক ডিজঅর্ডার। ডায়াবেটিসে আক্রান্ত হলে অন্যান্য অনেক রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা আরো বেড়ে যায়। সম্প্রতি রাজধানীর আগারগাঁও এ ডকটাইমের উদ্যোগে আয়োজিত হয়েছে “ডায়াবেটিস হেলথ ক্যাম্প”। সেবামূলক এই ক্যাম্পে ডকটাইমের দক্ষ টেকনিশিয়ান ও স্বেচ্ছাসেবীরা উপস্থিত থেকে সকলকে নিরলসভাবে সেবা দিয়ে গেছেন।

ডকটাইম হেলথ ক্যাম্পে সকলের স্বতস্ফুর্ত অংশগ্রহণ দেখা গেছে। সকালে প্রাতঃভ্রমণে আসা মানুষ আনন্দের সাথে এই ক্যাম্প থেকে স্বাস্থ্যসেবা গ্রহণ করেছেন। এই হেলথ ক্যাম্প থেকে মানুষদের মাঝে ডায়াবেটিস, ব্লাড প্রেশার, শরীরের তাপমাত্রা, অক্সিজেন লেভেল, রক্ত নমুনা সংগ্রহ, ওজন ও উচ্চতা বিনামূল্যে পরীক্ষা করা হয়েছে। এই সকল পরীক্ষার তথ্য-উপাত্ত দিয়ে “ডকটাইম হেলথ কার্ড” প্রদাণ করা হয়। ডকটাইমের সুযোগ সুবিধা সম্পর্কে অবগত হয়ে অসংখ্য মানুষ তাঁদের স্মার্টফোনে ডকটাইম অ্যাপ ডাউনলোড করে রেজিস্ট্রেশন করেন।

এই হেলথ ক্যাম্পে মানুষদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়া গিয়েছে। স্থানীয় ও উপস্থিত জনসাধারণ ডকটাইমের এই জনকল্যাণকর উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। অনেকেই এই হেলথ ক্যাম্প নিয়মিত এবং ধারাবাহিকভাবে পরিচালনা করার অনুরোধ করেছেন।

ডকটাইম লিমিটেড, দেশের অন্যতম ডিজিটাল স্বাস্থ্য পরিষেবা প্রদানকারী কোম্পানি। দিন-রাত ২৪ ঘন্টা ডাক্তার ভিডিও কনসালটেশনের পাশাপাশি আধুনিক স্বাস্থ্যসেবা মানুষের কাছে পৌছে দিতে ডকটাইম প্রতিশ্রুতিবদ্ধ।

ডকটাইম অ্যাপ ডাউনলোড করে রেজিস্ট্রেশনের মাধ্যমে যে কেউ ৯৯ টাকায় মেডিসিন ডাক্তার, শিশু রোগ বিশেষজ্ঞ ও স্ত্রী রোগ ও প্রসূতি বিদ্যা বিশেষজ্ঞের সাথে কনসালটেশন করতে পারবেন।

আরো জানতে ভিজিট করুন – www.doctime.com.bd

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন