ডকটাইমের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ডকটাইম

টেকভিশন২৪ ডেস্ক: তীব্র কুয়াশা, কনকনে হিমেল হাওয়া সব মিলিয়ে শীতে অসহায় দরিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এছাড়াও প্রতিবার তীব্র শৈত্যপ্রবাহ এসে এসব দরিদ্র মানুষের জীবনযাত্রায় আরো বিরূপ প্রভাব ফেলে। এই অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ডকটাইমের উদ্যোগে এবং উৎসর্গ ফাউন্ডেশনের সহযোগিতায় আয়োজিত হয়েছে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি।

সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে ডকটাইম নিয়মিত সামাজিক সহযোগিতামূলক উদ্যোগ পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় বিগত ১১ই ফেব্রুয়ারি, ২০২২ রাজধানীর মিরপুরের পশ্চিম শেওড়াপাড়ায় সমাজের সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। করোনা মহামারীর এই দুঃসময়ে শীতবস্ত্র হাতে পেয়ে সবাই আনন্দে উৎফুল্ল হয়ে উঠে।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন তাসনিয়া শাহজাহান, সিনিয়র এক্সিকিউটিভ, ব্র্যান্ড মার্কেটিং, ডকটাইম। ডকটাইম লিমিটেড, দেশের অন্যতম ডিজিটাল স্বাস্থ্য পরিষেবা প্রদানকারী কোম্পানি। দিন-রাত ২৪ ঘন্টা ডাক্তার ভিডিও কনসালটেশনের পাশাপাশি এই অ্যাপের মাধ্যমে যে কেউ ডায়াগনস্টিক টেস্ট, মেডিসিন হোম ডেলিভারি, লাইফ ও হেলথ ইনস্যুরেন্স সুবিধা নিতে পারবেন।

উৎসর্গ ফাউন্ডেশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোঃ ইমরুল কায়েস, চেয়ারম্যান; ডাঃ রামিম, সহ সভাপতি; মোঃ আশিকুজ্জামান জাহিদ, সাংগঠনিক সম্পাদক; খন্দকার ওসমান মুখপাত্র ভিওপি, ভলান্টিয়ার অফ পজিটিভিটি। উৎসর্গ ফাউন্ডেশন একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সমগ্র বাংলাদেশে তাঁদের স্বেচ্ছাসেবীরা সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন