জি৮ পাওয়ার লাইট ১৩ হাজার ৪৯৯ টাকা

টিভি২৪ ডেস্ক: মটোরোলার অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি ‘জি’ সিরিজের স্মার্টফোন ‘মটো জি৮ পাওয়ার লাইট’ -এর দাম ঘোষণা করা হয়েছে।

ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজের ফ্ল্যাগশিপ ১১.১১ সেল উপলক্ষে ফোনটি পাওয়া যাবে ১৩ হাজার ৪৯৯ টাকায়। শুধু দারাজে প্রি-পেইড ডিসকাউন্ট অফারের আওতায় ১৩ হাজার ৪৯৯ টাকায় ফোনটি কিনতে পারবেন ক্রেতারা। তবে যারা এ অফারের আওতায় প্রি-পেমেন্ট করবেন না তারা ১৪,৯৯৯ টাকায় স্মার্টফোনটি ক্রয় করতে পারবেন।

মটোরোলা মোবিলিটির সার্কভুক্ত দেশের ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত মানি বলেন, ‘বাংলাদেশের বাজারে মটোরোলার জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি জি সিরিজ উন্মোচন করতে পেরে আমরা খুবই আনন্দিত।  এ পর্যন্ত বিশ্বব্যাপী এই ফ্র্যাঞ্চাইজির ১০০ মিলিয়ন ডিভাইস বিক্রি হয়েছে এবং সবার ক্রয় সক্ষমতার মধ্যে প্রিমিয়াম ফিচার আনতে আমরা বদ্ধপরিকর।’

দারাজ বাংলাদেশ লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফীন বলেন, ‘বাংলাদেশে সেলেক্সট্রা লিমিটেডের মাধ্যমে মটোরোলা ব্র্যান্ডের নতুন সূচনার অংশ হিসেবে দারাজ খুবই আনন্দিত।  বিশেষ অংশীদার হিসেবে আমরা দারাজের মাধ্যমে বাংলাদেশে মটোরোলার উত্তোরোত্তর সাফল্য কামনা করি।’

বাংলাদেশের মটোরোলার ন্যাশনাল পার্টনার হিসেবে কাজ করছে সেলেক্সট্রা লিমিটেড।  প্রতিষ্ঠানটি থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ফোনটি একটি সত্যিকারের পাওয়ারহাউজ যা- ব্যাটারি, ক্যামেরা, পারফরমেন্স, ডিসপ্লে এবং অন্যান্য বিবেচনায় সেরা।

ফোনটিতে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা, একবার চার্জে টানা দু’দিন ব্যবহার করা যাবে।  ফোনটিতে থাকছে ১৬ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সিস্টেম, ৪ জিবি র‌্যাম+৬৪ জিবি স্টোরেজ এবং ৬.৫ ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডি+ ডিসপ্লেসহ আরও অনেক সুবিধা।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন