গ্লোবাল ব্র্যান্ড এনেছে লেনোভোর ইন্টেল ১৩ প্রজন্মের কোর- আই ফাইভ ল্যাপটপ

টেকভিশন২৪ ডেস্ক: গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড পরিবেশিত লেনোভো দেশের বাজারে নিয়ে এসেছে ইন্টেল ১৩তম জেনারেশন-এর কোর আই-ফাইভ আইডিয়াপ্যাড স্লিম থ্রি-আই ল্যাপটপ । নির্ভরযোগ্যতা এবং স্থায়িত্ব নিশ্চিত করার জন্য এই ল্যাপটপগুলো MILITARY GRADE-STD-810H টেস্টেড অর্থাৎ এটি বালি, কম্পন, ধুলো, তীব্র তাপমাত্রা, চরম ঠান্ডা, পরিবেশগত যেকোনো পরিস্থিতিতেই কাজ করতে সক্ষম হবে ।

টি ইউ ভি লো ব্লু লাইট এবং ফুলএইচডি ডিসপ্লে সংযোজিত এই ল্যাপটপগুলোতে রয়েছে সর্বোচ্চ ৪.৬ গিগাহার্জ ইন্টেল কোর আইফাইভ-১৩৪২০এইচ প্রসেসর, ৮ জিবি এলপিডিডিআর-ফাইভ র‍্যাম, ইন্টেগ্রেটেড ইন্টেল ইউএইচডি গ্রাফিক্স এবং স্টোরেজ হিসেবে আছে ৫১২জিবি এনভিএমই এসএসডি । মডেলভেদে এই ল্যাপটপগুলোতে রয়েছে ৭২০পি অথবা ১০৮০পি এফএইচডি ওয়য়েবক্যাম, ফুল ফাংশন ইউএসবি টাইপ-সি, উইন্ডোজ ১১ এবং ব্যাক্-লিড কী-বোর্ড, । এছাড়াও রয়েছে টিপিএম ২.০ সিকিউরিটি চিপ যা ল্যাপটপ-এ ব্যবহার করা গোপন পিন বা পাসওয়ার্ড সুরক্ষিত রাখে। এই ল্যাপটপগুলো ১৪” ও ১৫.৬” ফুলএইচডি ডিসপ্লে দিয়ে আর্কটিক গ্রে এবং এবিস ব্লু কালারে পাওয়া যাচ্ছে।

দুই বছরের ওয়্যারেন্টিসহ এই ল্যাপটটির দাম হছে ৮৭০০০ টাকা মাত্র।

ইন্টেল ১৩ম জেনারেশনের লেনোভোর এই ল্যাপটপ পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড-এর অনুমোদিত ডিলার হাউজে। আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ ০১৯১৫৪৭৬৩৪০

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন