গার্টনার রিপোর্টে এবারও শীর্ষস্থানে ওরাকল ক্লাউড ইআরপি

টেকভিশন২৪ ডেস্ক: প্রযুক্তি প্রতিষ্ঠান ওরাকল কর্পোরেশন সাফল্যের সাথে তৃতীয়বারের মতো গার্টনার ২০২১ “ম্যাজিক কুয়াড্র্যান্ট ফর ক্লাউড ইআরপি ফর প্রোডাক্ট-সেন্ট্রিক এন্টারপ্রাইজেস” রিপোর্টে শীর্ষস্থান অর্জন করেছে। গার্টনার ম্যাজিক কুয়াড্র্যান্ট ‘কম্পোজেবল ইআরপি’ সরবরাহকারী ১০ টি প্রতিষ্ঠানের মূল্যায়ন করেছে। এই মূল্যায়নের শীর্ষে অবস্থান করছে ওরাকল। ‘ এবিলিটি টু এক্সিকিউট’ এবং ‘কমপ্লিটনেস অব ভিশন’এর জন্য ওরাকল এই অবস্থান অর্জন করেছে।

প্রতিবেদন অনুসারে, ক্লাউডে ইআরপি প্রোডাক্ট-সেন্ট্রিক সিস্টেম এবং প্রক্রিয়া স্থানান্তরের মাধ্যমে একে বাণিজ্যিক দৃষ্টিভঙ্গিতে কিভাবে আরো সমর্থনযোগ্য ও উন্নত করে তোলা সম্ভব সেটাই নেতৃবৃন্দ দেখিয়েছেন। তারা এটিকে তাদের পণ্যের মাধ্যমে তাদের ভিশন বাস্তবায়ন, পরিষেবা এবং বিপণন কৌশলের সঙ্গে জুড়ে দিয়েছেন। এছাড়াও বাজারে যাদের শক্ত অবস্থান আছে, আয় উল্লেখযোগ্য হারে বাড়ছে এবং বাজারে অংশীদারিত্ব বাড়াচ্ছে তাদের বিবেচনায় নেয়া হয়েছে। প্রতিষ্ঠানগুলো ইআরপি সুইট মার্কেটে বিভিন্ন সংস্থার সাথে চুক্তি স্থাপনের মাধ্যমে নিজেদের সক্ষমতার প্রমাণ রাখছে।  কর্মক্ষম এবং প্রশাসনিক ইআরপি পরিচালনার সমস্ত ক্ষেত্রে তাদের গভীর কার্যকারিতা রয়েছে। তাদের কাছে গ্রাহকদের দ্বারা একাধিক ও সফল ক্লাউড বাস্তবায়নের প্রমাণ রয়েছে। তাদের সিস্টেম ইন্টিগ্রেটর পার্টনাররা ব্যবসায়িক পরিবর্তনের লক্ষ্যে সকল উদ্যোগকে গ্রহণ করেছে।

ওরাকল অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রন্ডি এনজি বলেন, “আমরা দেখে আসছি ওরাকল ক্লাউড ইআরপি প্রতিবারের মতো স্ট্যান্ডার্ড নির্ধারণ করছে এবং গতিশীল ব্যবসায়িক পরিবর্তনের সাথে খাপ খাওয়াতে গ্রাহকদের সহায়তা করছে। তবুও ওরাকল গ্রাহকের চাহিদার প্রতি তীক্ষ্ণ নজর রেখেছে এবং তাদের প্রত্যাশিত উদ্ভাবনগুলো সরবরাহ করে চলেছে। গার্টনারে ওরাকল ক্লাউড ইআরপির শীর্ষস্থান দখলের খবর গ্রাহকদের জানাতে পেরে সন্মানবোধ করছি।” 

ওরাকল ক্লাউড ইআরপির প্রাণ হল উদ্ভাবন, স্পর্শহীন ও স্বয়ংক্রিয় পূর্বাভাস প্রদানের মাধ্যমে গতানুগতিক ব্যবহার অভিজ্ঞতার উন্নয়ন সাধন। বিশ্বজুড়ে আট হাজারেরও বেশি ছোট বড় প্রতিষ্ঠান বর্তমানে এই ক্লাউড সুবিধা ব্যবহার করছে। প্রেস বিজ্ঞপ্তি

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন