এলজির নতুন এই মনিটরটি একজন গেমারের প্রথম চয়েজ

LG 24gn650-B

টেকভিশন২৪ ডেস্ক: হাই রিফ্রেশ রেট এবং কালার এক্যুরেসির জন্য এলজি গেমারদের কাছে সবসময় একটি জনপ্রিয় নাম। কমপ্যাটিটিভ গেমিং এ সব ধরনের সুবিধা একজন গেমার যেনো পুরোপুরি পায় তাই এলজি নিয়ে আসল তাদের 24gn650-B UltraGear™ 144hz Full HD IPS Gaming Monitor.

মূলত গেমিং কে ফোকাস করে বানানো হলেও এই মনিটরটি দিয়ে আপনি অন্য প্রফেশনাল কাজও করতে পারতেন।

এটি একটি ফুল এইচডি আইপিএস ডিসপ্লে যার স্ক্রিন সাইজ ২৩.৮ ইঞ্চি, এবং স্ক্রিন রেজ্যুলেশন ১৯২০ x ১০৮০। মনিটরটির রেসপন্স টাইম ১ মিলি সেকেন্ড (গ্রে টু গ্রে) । ১৬:৯ এস্পেক্ট রেশিও বিশিষ্ট মনিটরটির ব্রাইটনেস ৩০০ নিটস এবং viewing angle ১৭৮/১৭৮
এইচডিআর ১০ সমর্থিত মনিটর টির এসআরজিবি ৯৯%। ১৪৪ হার্জ রিফ্রেশ রেট এই মনিটরটি গেমিং এ দিবে দারুন এক অভিজ্ঞতা।

একদম এক বাক্যে বলতে গেলে, প্রতি এক সেকেন্ডে স্ক্রিনের প্রতি একক ইমেজ যতবার রিফ্রেশড হয়, তাকেই ওই স্ক্রিনের রিফ্রেশ রেট বলে।
উদাহরণস্বরূপ, ১৪৪ হার্জ ডিসপ্লে রিফ্রেশ রেট বলতে বোঝায় ওই ডিসপ্লেটি প্রতি সেকেন্ডে ১৪৪ বার রিফ্রেশড হয়। যত দ্রুত বা বেশিবার ডিসপ্লে আপডেটেড বা রিফ্রেশড হয়,মনিটর স্ক্রিনও গেমারের চোখে তত বেশি স্মুথ দেখায়। হাই রিফ্রেশ রেট এর গেমিং অভিজ্ঞতা হয়ে যায় খুবই স্মুথ।

মনিটরটি তে ব্যবহার করা হয়েছে AMD FreeSync Premium Technology. অর্থাৎ আপনি যদি AMD গ্রাফিক্স কার্ড ব্যবহার করে থাকেন তাহলে এই freesync টেকনোলজির জন্য খুব ই মিনিমাম স্ক্রিন টিয়ারিং এবং ডিসপ্লে ল্যাগ পাবেন।

ব্ল্যাক স্ট্যাবিলাইজার এর মাধ্যমে আপনি অন্ধকার যায়গাগুলোতে ক্লিয়ার কিছু লাইটিং পাবেন যা আপনাকে র্ফাস্ট পার্সন শ্যুটিং গেমগুলোতে লুকানো স্নাইপারদের সহজেই চিহ্নিত করতে সাহায্য করবে।

মনিটরটিতে ২ টি এইচডিএম আই ২.০ এবং একটি ডিসপ্লে পোর্ট ১.৪ রয়েছে কানেক্টর হিসেবে।

৩ বছরের warranty সহ মনিটরটির দাম ২৭,৫০০ টাকা। মনিটর টি পেয়ে যাবেন গ্লোবাল ব্র্যান্ড এর যেকোন শাখায় এবং অনুমোদিত সকল ডিলার হাউজে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন