একাধিক কম্পিউটার ডিভাইস ইউজার দের জন্য রাপুর কীবোর্ড মাউস কম্বো

টেকভিশন২৪ ডেস্ক: বিভিন্ন প্রফেশনাল কাজের জন্য যারা একাধিক ডিভাইস যারা ব্যবহার করে থাকেন, তাদের জন্য রাপু নিয়ে এলো ৮০০০এম মাল্টি-মোড ওয়ারলেস কীবোর্ড ও মাউস কম্বো। এখন মাত্র একটি বোতাম চাপ দিয়েই একই সাথে ৩ টি কম্পিউটার ডিভাইসে ব্যবহার করতে পারবেন এই কম্বোটি।

কম্বো এর মাউসটি একটি প্রফেশনাল গ্রেডের মাউস। মাউসটির বডি প্লাস্টিক এর এবং এর পিছনের দিকে ব্যবহার করা হয়েছে রাবারের গ্রিপ। মাউসটির প্রাইমারি বাটন গুলোতে ব্যবহার করা হয়েছে সাইলেন্ট সুইচ, তাই ব্যবহারে কোন শব্দ উৎপন্ন হবে না। মাউসটিতে ব্যবহার করা হয়েছে অপটিকাল সেন্সর। আরো আছে ১৩০০ ডিপিআই এর ট্র্যাকিং ইঞ্জিন, ২.৪ গিগাহার্জ ওয়ারলেস, ব্লুটুথ ৩ এবং ব্লুটুথ ৪ ইন্টারফেস। আছে অন এবং অফ বাটন, ডিভাইসের সাথে পেয়ারিং এর জন্য ব্লুটুথ বাটন।

কম্বো এর কীবোর্ডটি একটি কমপ্যাক্ট এবং স্টাইলিশ কীবোর্ড। কীবোর্ডটির ফুল বডি প্লাস্টিক দিয়ে তৈরি এবং বডিতে ব্যবহার করা হয়েছে সলিড কালো রঙ এবং উপরের দিকে ব্যবহার করা হয়েছে সাদা রঙের প্যাটার্ন। এর একটি ইউনিক ফিচার হচ্ছে এতে অনেকগুলো হট কী রয়েছে। হট কী গুলোর মধ্যে রয়েছে – ভলিউম আপ এবং লো কী, গানের ট্র্যাক বদলানোর কী, হোম কী, প্লে এবং পস কী, স্ক্রিন শট নেয়ার জন্য কী। কীবোর্ডটিকে ডিভাইসের সাথে পেয়ার করতে রয়েছে ব্লুটুথ বাটন।

কম্বোটি কিনতে যোগাযোগ করুন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডে অথবা যে কোন অথরাইজড ডিলার হাউজে। বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ ০১৯৭৭৪৭৬৪৯২  

 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন