ঈদে অপো’র নজরকাড়া অফার

টেকভিশন২৪ ডেস্ক: ঈদ উদযাপনকে আরও আনন্দদায়ক করতে অপো নিয়ে এসেছে আকর্ষণীয় ঈদ অফার। ব্র্যান্ডটির নির্দিষ্ট কিছু ডিভাইস কিনে গ্রাহকরা পাবেন নিজের বাইকে অথবা আকাশপথে (বিমানে) শেকড়ের টান অনুভব করতে প্রিয়জনের কাছে পৌঁছে যেতে।

গ্রাহকরা ‘অপো রেনো৮ টি’, ‘অপো এফ২১ প্রো ফাইভজি’, ‘অপো এ৭৭এস’ অথবা ‘অপো এ৭৭’ এর মধ্যে যেকোনো ফোন কিনলে অনলাইন লাকি ড্র’তে অংশ নেওয়ার সুযোগ পাবেন। লাকি ড্রয়ের বিজয়ীরা পাবেন আকর্ষণীয় মেগা ঈদ উপহার। উপহারের মধ্যে আছে এয়ার টিকেট ভাউচার (দেশের মধ্যে ভ্রমণের জন্য প্রযোজ্য), মোটরবাইক এবং ইন্টারনেট বান্ডেল অফার।

এখানেই শেষ নয়! ‘অপো এ৭৭’ অথবা ‘অপো এ৭৭এস’ ফোন কিনলে ব্যবহারকারীরা নিশ্চিতভাবে সাকিব আল হাসানের অটোগ্রাফ সহ টি-শার্ট এবং ‘অপো রেনো৮ টি’ অথবা ‘অপো এফ২১’ প্রো ফাইভজি ক্রয়ের সময় লিমিটেড এডিশন গিফট বক্স পাবেন। খালি হাতে কেউই বাড়ি ফিরবে না!

উল্লেখ্য, সম্প্রতি হার্ডওয়্যার আপডেটের মাধ্যমে দুর্দান্ত ফটোগ্রাফি অভিজ্ঞতা নিশ্চিত করতে অপো দেশের বাজারে নিয়ে এসেছে রেনো সিরিজের নতুন সংযোজন ‘অপো রেনো৮ টি’। অভূতপূর্ব ফটোগ্রাফি অভিজ্ঞতার জন্য এই ফোনে আছে অত্যাধুনিক ইমেজিং ফিচার সহ ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা সেটআপ। সানসেট অরেঞ্জ ও স্টারি ব্ল্যাক এই দুটি রঙে পাওয়া যাচ্ছে এই ডিভাইসটি। ব্যবহারকারীদের জন্য নিরবচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা নিশ্চিত করতে এই ফোনে আছে ফাইবারগ্লাস-লেদারের প্রিমিয়াম স্টিচ ডিজাইন, আপগ্রেডেড কালারওএস ১৩, ৯০ হার্জ রিফ্রেশ রেট ও ৩৩ ওয়াট সুপারভুক সহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার (এমএএইচ) ব্যাটারি।

এই ঈদ অফার ১ এপ্রিল থেকে শুরু হয়েছে, চলবে আগামী ২৩ এপ্রিল পর্যন্ত৷ তাহলে আর কিসের জন্য অপেক্ষা? এখুনি এই ঈদকে আরও উৎসবমুখর করতে আপনার নিকটস্থ অপো আউটলেট ভিজিট করুন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন