গুগলের সহপ্রতিষ্ঠাতার স্ত্রীর সঙ্গে সর্ম্পকের অভিযোগ নাকচ করলেন ইলন মাস্ক

ইলন মাস্ক
ইলন মাস্ক, নিকোল সানাহান ও সার্গেই ব্রিন।

টেকভিশন২৪ ইন্টারন্যাশনাল ডেস্ক: মার্কিন টেক জায়ান্ট গুগলের সহপ্রতিষ্ঠাতা সার্গেই ব্রিনের স্ত্রী নিকোল সানাহানের সঙ্গে সম্পর্কে জড়ানোর অভিযোগ নাকচ করে দিয়েছেন বিশ্বের শীর্ষ ধনী স্পেস এক্সের প্রতিষ্ঠাতা ইলন মাস্ক। বন্ধুর বিরুদ্ধ আনা ব্রিনের করা অভিযোগের প্রতিক্রিয়ায় মাস্ক টুইট করেছেন। মাস্ক লিখেছেন, খবরটি একেবারেই ভুয়া। সার্গেই ব্রিন এবং আমি বন্ধু। গত রাতে একসাথে একটি পার্টিতে ছিলাম। আমি নিকোলকে তিন বছরে মাত্র ২ বার দেখেছি, প্রত্যেক বারই তার আশেপাশের অনেক মানুষ ছিল। এখানে রোমান্টিকতার কিছুই হয়নি।

এদিকে সার্গেই ব্রিন সম্প্রতি ইলন মাস্কের বিভিন্ন কোম্পানিতে থাকা তার ব্যক্তিগত শেয়ার বিক্রি করার জন্য উপদেষ্টাদের নির্দেশনা দিয়েছেন। ইলন মাস্কের সঙ্গে তার স্ত্রীর সম্পর্ক ছিল, এমন কথা জানার পর এ নির্দেশ দেন তিনি। খবর ওয়াল স্ট্রিট জার্নাল

এর আগে মার্কিন সংবাদমাধ্যম ওয়াল স্ট্রিট জার্নালের খবরে বলা হয়েছে, ডিসেম্বরে মাস্কের সঙ্গে সানাহানকে মায়ামির আর্ট ব্যাসেলে দেখা গিয়েছিল। ওই সময়ে সানাহান ও সার্গেই ব্রিন আলাদা হলেও একই বাড়িতে থাকছিলেন। একই সময়ে ইলন মাস্ক সঙ্গীতশিল্পী গ্রিমসের সঙ্গে কেবলই সম্পর্ক ভেঙেছিলেন। ইলন মাস্ক ও নিকোল সানাহানের সম্পর্ক ছিল সংক্ষিপ্ত সময়ের। কয়েক সপ্তাহ এই সম্পর্কের পর সার্গেই ব্রিনের সঙ্গে অসংলগ্ন মতপার্থক্যের কথা উল্লেখ করে দাম্পত্যের অবসান ঘটাতে বিচ্ছেদের আবেদন করেন সানাহান।

বর্তমানে বিবাহবিচ্ছেদ কার্যকর করা নিয়ে সের্গেই ব্রিন ও সানাহানের আলোচনা চলছে। বিবাহবিচ্ছেদের জন্য ১০০ কোটি ডলার চেয়েছেন সানাহান।

ইলন মাস্ক ও সের্গে ব্রিনের মধ্যে গভীর বন্ধুত্ব ছিল। সিলিকন ভ্যালিতে পরিদর্শনের সময় প্রায়ই ব্রিনের বাড়িতে থাকতেন মাস্ক। এছাড়া, ব্রিন একবার বলেছিলেন, মৃত্যুর পর নিজের সম্পদ দাতব্যে দানের বদলে তিনি মাস্ককে দিয়ে যেতে চান।

তবে এই ঘটনায় এ বছরেই তৃতীয়বারের মতো নারী ঘটিত কেলেঙ্কারীর খবরে ইলন মাস্ক। অ্যাম্বার হার্ড বনাম জনি ডেপের বহুল আলোচিত মানহানি মামলাতেও হার্ডের সঙ্গে বিয়ে বহির্ভূত সম্পর্কের অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন