আলেশা কার্ড হোল্ডাররা আমারি ঢাকা হোটেলে ৫০ শতাংশ ছাড় পাবে

ছবিতে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আলেশা কার্ড ও আমারি ঢাকা হোটেলের কর্মকর্তারা।
টেকভিশন২৪ ডেস্ক: ‘ইচ্ছেরা সব হাতের মুঠোয়’-স্লোগান নিয়ে সম্প্রতি বাজারে আসা আলেশা কার্ড চুক্তি স্বাক্ষর করেছে আমারি ঢাকা হোটেল এর সাথে। চুক্তি অনুযায়ী আলেশা কার্ড হোল্ডাররা আমারি ঢাকা হোটেল এর রুম এবং ব্যাংকুয়েট হল বুকিংয়ে ৫০% ডিস্কাউন্ট সুবিধা পাবেন।
 
এছাড়াও আমারি ঢাকা হোটেলে ব্রিজ স্পা ট্রিটমেন্টে ১৫% এবং ক্যাসকেড লবি লাউঞ্জ ও আমায়া ফুড গ্যালারিতে ১০% ডিস্কাউন্ট পাবেন আলেশা কার্ড হোল্ডাররা। 
 
মঙ্গলবার ১৭ই আগস্ট ২০২১, আমারি ঢাকা হোটেলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আলেশা কার্ড এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর জান্নাতুন নাহার, হেড অব কার্ড মোঃ সোহরাব হোসেন, ন্যাশনাল সেলস ম্যানেজার মোঃ রিফাত হোসেন এবং ব্র্যান্ড এন্ড মার্কেটিং ম্যানেজার মোঃ তারিক আজিজ। এছাড়াও আমারি ঢাকা হোটেলের পক্ষ থেকে ছিলেন প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার ক্রিস্টোফার বেকার, ডিরেক্টর অব ফাইনান্স রফিকুল ইসলাম এবং মার্কেটিং অ্যান্ড কমুনিকেশন সিনিয়র ম্যানেজার সাবরিনা মৃধা।  
 
সম্প্রতি যাত্রা শুরু করেছে আলেশা কার্ড, যা আলেশা হোল্ডিংস লিঃ এর একটি অঙ্গপ্রতিষ্ঠান। দেশজুড়ে ৯০টি ক্যাটাগরিতে তিন হাজারেরও বেশি পার্টনারদের কাছ থেকে আলেশা কার্ড হোল্ডারগণ বিভিন্ন ক্যাটাগরিতে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। এক বছর মেয়াদী কার্ডটির ক্রয়মূল্য ৭৯৮০ টাকা। সকল মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনা কার্ডটি পাচ্ছেন একদম ফ্রি ও ৬৫ বয়সোর্ধ্ব ব্যক্তিগণ ৫০% ছাড়ে পাচ্ছেন আলেশা কার্ড। –এসএইস/১৮আগস্ট২১

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন