আইপিডিসিতে ০% ইন্টারেস্ট-এ অ্যাপ ভিত্তিক ইএমআই সুবিধা

টেকভিশন২৪ ডেস্ক: ক্রেডিট কার্ড ছাড়াই বাংলাদেশের একমাত্র অ্যাপ ভিত্তিক ইএমআই সুবিধা আইপিডিসি ইজি’র মাধ্যমে গ্রাহকরা ০% ইন্টারেস্ট এ এখন থেকে ওরিয়ন হোম এপ্লায়েন্স এর আউটলেট থেকে সর্বোচ্চ ২০০০০০ টাকা পর্যন্ত ফাইন্যান্সিং নিয়ে বিভিন্ন প্রকারের ইলেক্ট্রনিকস পণ্য ক্রয় করতে পারবেন ।

গত ৩ ফেব্রুয়ারী ২০২২ তারিখে এই উপলক্ষে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড ও ওরিয়ন হোম এপ্লায়েন্স লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারক টি স্বাক্ষর করেন,  ইশতিয়াক শাহ্‌রিয়ার, হেড অফ প্রোডাক্টস এন্ড মার্কেটিং , আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড এবং মোঃ হাবিবুর রহমান, ভিপি, ফিনান্স এন্ড একাউন্টস। এসময়ে আরো উপস্তিত ছিলেন, লেফটেন্যান্ট জেনারেল (অব:) সাব্বির আহমেদ, ডিরেক্টর, কর্পোরেট অ্যাফেয়ার্স, ওরিয়ন হোম এপ্লায়েন্স লিমিটেড এবং নীলাদ্রি দত্ত, ভিপি, হেড অফ সেলস এন্ড মার্কেটিং, ওরিয়ন হোম এপ্লায়েন্স লিমিটেড ।

ন্যূনতম ২০,০০০ টাকা মাসিক আয়ের চাকুরীজীবীরা সর্বোচ্চ ১৮ মাস মেয়াদী ইজি ক্রেডিট লিমিট পেতে আবেদন করতে পারবেন। আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, এই এন্ড-টু-এন্ড ডিজিটাল প্ল্যাটফর্মে ন্যূনতম ম্যানুয়াল হস্তক্ষেপ দ্বারা মাত্র তিন কার্যদিবসের মধ্যে ক্রেডিট লিমিট অনুমোদন করতে পারে।  

আইপিডিসি ইজি এর মাধ্যমে গ্রাহকরা তিন শতাধিক আউটলেট এবং বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে টিভি, স্মার্টফোন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াটার পিউরিফায়ার, ট্রাভেল প্যাকেজ সহ আরও বিভিন্ন প্রকারের পণ্য ক্রয় করতে পারবেন এবং পরবর্তীতে সুবিধামতো নির্ধারিত পেমেন্ট শিডিউল অনুযায়ী ইএমআই প্রদান করতে পারবেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন