আইএসপিএবি’র নতুন মেয়াদের সভাপতি ইমদাদুল হক ও নাজমুল মহাসচিব

টেকভিশন২৪ ডেস্ক: ২০২৪-২৬ মেয়াদের আইএসপিএবি’র নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি ও মহাসচিব নির্বাচিত হয়েছেন যথাক্রমে মোঃ ইমদাদুল হক ও নাজমুল করিম ভূঁঞা। কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি এস এম জাকির হোসাইন, সহ-সভাপতি মোঃ আনোয়ারুল আজিম, যুগ্ম-মহাসচিব-০১ মোঃ আব্দুল কাইউম রাশেদ, যুগ্ম-মহাসচিব-০২ মোহাম্মদ আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান, পরিচালক (টেকনিক্যাল) মাহবুব আলম, পরিচালক (মেম্বার এ্যাফেয়ার্স) সাকিফ আহমেদ, পরিচালক (আইন ও সালিশ) সাব্বির আহমেদ, পরিচালক (সোস্যাল এ্যাফেয়ার্স) ফুয়াদ মুহাম্মদ শরফুদ্দিন, পরিচালক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মোঃ নাছির উদ্দিন এবং পরিচালক মোঃ মাহামুদুল হাসান আরিফ।

১৮ মার্চ নির্বাচন বোর্ডের চেয়ারম্যান সংসদ সদস্য মোঃ নজরুল ইসলাম বাবু এবং সদস্যদ্বয় জেএএন এসোসিয়েটস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ এইচ কাফী ও এক্সেল টেকনোলজিস লিমিটেডের পরিচালক বীরেন্দ্র নাথ অধিকারী এর তত্ত্বাবধানে সাধারণ সদস্য ক্যাটাগরিতে নির্বাচিত ৯ জন পরিচালক ও সহযোগী সদস্য ক্যাটাগরিতে নির্বাচিত ৪ জন পরিচালক, মোট ১৩ জন পরচিালকের মধ্যে আইএসপিএবি কার্যালয়ে পদবন্টনের নির্বাচন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গত ১৬ মার্চ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এর ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন