অপো এফ২১ প্রো ফাইভজি’র বিক্রি শুরু

অপো এফ২১ প্রো
অপো এফ২১ প্রো

টেকভিশন২৪ ডেস্ক: আজ (৮ জুন) থেকে দেশের বাজারে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো’র এফ সিরিজের নতুন ডিভাইস অপো এফ২১ প্রো ফাইভজি’র বিক্রি শুরু হচ্ছে। সাথে আছে আকর্ষণীয় অফার। ফার্স্ট সেল চলাকালীন সময়ে ক্রেতাদের জন্য থাকছে অসাধারণ সব অফার ও আকর্ষণীয় পুরস্কার। অসাধারণ এ ডিভাইসটিতে শক্তিশালী প্রসেসর, ছবি তোলার জন্য অসাধারণ ক্যামেরা সহ বিভিন্ন আকর্ষণীয় ফিচার রয়েছে, যা ব্যবহারকারীদের ফোন ব্যবহারের চমৎকার অভিজ্ঞতা দিবে।

যে সব আগ্রহী ক্রেতারা ফার্স্ট সেল চলাকালীন সময়ে এ ডিভাইসটি ক্রয় করবেন তারা ৩,০৯৯ টাকা সমমূল্যের এক্সক্লুসিভ গিফট বক্স পাবেন; বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানের স্বাক্ষর সম্বলিত লিমিটেড এডিশনের ব্যাক কাভার পাবেন। ক্রেতারা তিন মাসের জন্য বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধা পাবেন এবং সোয়াপ মার্কেটপ্লেসে এক্সচেঞ্জ অফারে ১৫ শতাংশ অতিরিক্ত ক্যাশ ভ্যালু পাবেন। এছাড়াও, ফার্স্ট সেল চলাকালীন সময়ে গ্রামীণফোনের সিম ব্যবহারকারীরা ১১ জুন পর্যন্ত ৬৮জিবি পর্যন্ত ডাটা বান্ডেল অফার সুযোগ থাকছে।

অপো’র র‌্যাম সম্প্রসারণ প্রযুক্তির মাধ্যমে স্মার্টফোনটিতে থাকা ৮জিবি র‌্যামটির পাশাপাশি অতিরিক্ত ৫জিবি পর্যন্ত সম্প্রসারণ করা যাবে। পাশাপাশি, কালারওএস১২ ভিত্তিক এ ডিভাইসিটিতে এআই সিস্টেম বুস্টার, কুইক স্টার্টআপ, গেম ফোকাস মোড ও এআই ফ্রেম রেট স্ট্যাবিলাইজার রয়েছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন