অপোর হাউসফুল অফার চলবে ৩১ অক্টোবর পর্যন্ত

টিভি২৪ডেস্ক: বাংলাদেশে ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরুর পর থেকে দেশের স্মার্টফোন বাজারে রাজত্ব করে আসছে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো।

তাদের ষষ্ঠ বার্ষিকী উপলক্ষে ব্র্যান্ডের এফ ১৭ সিরিজের প্রতিটি ফোনের সাথে ভক্তদের জন্য ‘হাউসফুল অফার’ ক্যাম্পেইনের আয়োজন করেছে অপো। ক্যাম্পেইনটি গত ১৪ অক্টোবর, ২০২০ থেকে শুরু হয়েছ এবং চলবে আগামী ৩১ অক্টোবর পর্যন্ত। এই হাউসফুল অফারে ফ্যানরা নানান উপহারের সাথে ১০০% পর্যন্ত ক্যাশব্যাক জিতে নিতে পারবেন।

দেশব্যাপী এই ক্যাম্পেইনে মোট ৬ জন ভাগ্যবান পাবেন বিজয়ী টিভি, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, ওভেন এবং ব্লেন্ডার। এছাড়া অন্যান্য গ্রাহকরা পেতে পারেন ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার। এফ১৭ প্রো অথবা এফ১৭ এর যেকোন একটি ক্রয়ের পর গ্রাহকরা এই ক্যাম্পইনে অংশ নিতে পারবেন।

তারুণ্যের শক্তিতে উদ্বুদ্ধ একটি ব্র্যান্ড হিসেবে শিক্ষার্থী ও তরুণদের প্রযুক্তিগত চাহিদার দিকে সবসময় নজর দিয়ে সর্বাধুনিক ফিচার ও নজরকাড়া ডিজাইনে স্মার্টফোন নিয়ে আসছে অপো।

ক্যাম্পেইন সম্পর্কে অপো বাংলাদেশের পিআর ও কমিউনিকেশন ম্যানেজার জোশিতা সানজানা রিজভান বলেন, “তরুণদের হাতে প্রযুক্তিগত সব বিস্ময় নিয়ে আসাই আমাদের মূল লক্ষ্য। অত্যাধুনিক সব ফিচারে এফ১৭ সিরিজের ফোনগুলো তরুণদের জীবনযাত্রাকে শুধু সহজই করবে না, তাদের লাইফস্টাইলকেও করবে আরো সমৃদ্ধ। এবং এই খাতে নেতৃস্থানীয় একটি ব্র্যান্ড হিসেবে ফ্যানদের আরো কাছে পৌঁছে যেতেই এই হাউসফুল অফার ক্যাম্পেইনটির আয়োজন করা হয়েছে।”

অপো এফ১৭ প্রো’র দাম নির্ধারণ করা হয়েছে ২৭,৯৯০ টাকা এবং অপো এফ১৭ এর দাম ২২,৯৯০ টাকা। দুটি স্মার্ট ডিভাইসই এখন প্রতিটি অপো স্টোর এবং ই-কমার্স প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন