অনাড়ম্বর ‘ও ফ্যানস নাইট’ উদযাপন করবে অপো বাংলাদেশ

টেকভিশন২৪ ডেস্ক: গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো সবসময়ই তাদের ফ্যানদের সাথে কাজ করে আসছে আগামী ১৭ ডিসেম্বর, ২০২০ তারিখে ‘ও ফ্যানস ফেস্টিভ্যালের’ অংশ হিসেবে ‘ও ফ্যানস নাইট’ উদযাপন করবে। দেশের জনপ্রিয় সঙ্গীত ও নৃত্যশিল্পীরা মনোমুগ্ধকর পারফরম্যান্স উপহার দিবেন।

বাংলাদেশে অপোর ছয় বছরের যাত্রা উপলক্ষে এই বিশাল আয়োজনে ভক্তদের চমকে দেওয়ার জন্যে এই উৎসবের মূল আকর্ষণ অপো এফ১৭ প্রো ও এফ১৭ এর ওপর থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট। তাছাড়া ফেস্টিভ্যাল উপলক্ষে অপোর অন্যান্য অফারও থাকছে।

জনপ্রিয় শিল্পী এলিটা করিম, জন কবির, জোহান এবং ডিজে রাহাত অনন্য সঙ্গীত পরিবেশনার মাধ্যমে ভক্তদের মুগ্ধ করবেন। অভিনেত্রী নুসরাত ফারিয়া অপোর ফ্যানদের জন্যে নৃত্য পরিবেশন করবেন এবং ব্ল্যাক জাং ‘ও ফ্যানস ফেস্টিভ্যালের’ থিম সং পরিবেশন করবেন।

একটি ইউজার-লেড ব্র্যান্ড হিসেবে অপো সবসময়ই তাদের ভক্তদের সাথে নিয়ে কাজ করতে প্রত্যয়ী। সে লক্ষ্যে ব্র্যান্ডটি বিভিন্ন অনুষ্ঠান এবং উৎসব উদযাপনের মাধ্যমে ভক্তদের সাথে সমসময় যোগাযোগ বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে।

বৈশ্বিক মহামারীর সময় সরকারের সকল নীতি এবং সামাজিক দূরত্ব বজায় রেখে অপো তাদের ভক্তদের জন্য নানান আয়োজন এবং অপোর সকল অফার সম্পর্কে আরো তথ্য পেতে চোখ রাখতে হবে ফেসবুক পেজে (https://www.facebook.com/oppobangladesh)

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন