হুয়াওয়ে নাটোরে প্রবীণদের মাঝে কম্বল বিতরণ করেছে

টেকভিশন২৪ ডেস্ক: শীতের আগমনের সাথে তাপামাত্রা কমে আসছে। এ পরিস্থিতিতে, রাতে বেশ ঠাণ্ডা অনুভূত হচ্ছে। শীতের প্রকোপের কারণে যারা গ্রামে বসবাস করেন, বিশেষ করে প্রবীণ, তাঁদের বেশ সমস্যা পোহাতে হচ্ছে। পাশাপাশি, বাংলাদেশ আবহাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী আগামী সপ্তাহে দেশে আসবে শৈত্য প্রবাহ। এ পরিস্থিতিতে,  নাটোরের সিংড়া উপজেলায় শীতার্ত দরিদ্রদের মাঝে আজ পল্লীশ্রী উন্নয়ন সংস্থা’র মাধ্যমে চার হাজার কম্বল বিতরণ করেছে হুয়াওয়ে বাংলাদেশ।

আজকের এই উদ্দেশ্যকে সফল করতে গত বেশ কিছুদিন থেকেই কাজ শুরু করে হুয়াওয়ে। এবং সম্প্রতি সীমিত পরিসরে একটি অনুষ্ঠানও আয়োজন করা হয় যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক; যিনি বরাবরই  প্রবীণদের ব্যাপারে নানা উদ্যোগের সাথে সম্পৃক্ত ছিলেন।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের সিইও ঝাং ঝেংজুন বলেন, ‘গত ২১ বছর ধরে বাংলাদেশে আইসিটি ক্ষেত্রের উৎকর্ষ সাধনে হুয়াওয়ে একই সাথে একটি গ্লোবাল এবং লোকাল প্রতিষ্ঠান কাজ করে যাচ্ছে। পাশাপাশি আমরা বিভিন্ন উদ্যোগের মাধ্যমে ভিন্ন ভিন্ন প্রেক্ষাপটে  মানুষদের পাশে রয়েছি। বাংলাদেশে শীত শুরু হয়েছে এবং শীতের প্রকোপ ধীরে ধীরে বাড়তে শুরু করেছে। 

 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন