শুরু হচ্ছে রিয়েলমি ফ্যান ফেস্ট

টিভি২৪ ডেস্ক: বাংলাদেশের তরুণদের জন্যে স্মার্টফোন এবং এআইওটি ডিভাইস নিয়ে জনপ্রিয়তা অর্জন করেছে রিয়েলমি। কাউন্টারপয়েন্টের সমীক্ষা অনুসারে, ২০২০ সালের ফেব্রুয়ারিতে বাংলাদেশে প্রবেশের পর দ্বিতীয় প্রান্তিকে রিয়েলমি ১০০০% প্রবৃদ্ধি অর্জন করেছে। ফ্যান এবং গ্রাহকদের ভালোবাসায় বাড়ছে রিয়েলমির পরিসর। তীব্র প্রতিযোগিতামূলক স্মার্টফোন শিল্পে ২০১৮ সালে প্রবেশ করে রিয়েলমি মাত্র ২ বছরে ৪ কোটি গ্রাহকের কাছে এবং ৫৯টি বাজারে পৌঁছে গেছে।

সারাবিশ্বে ফ্যান ফেস্ট উদযাপন করছে বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। বাংলাদেশেও রিয়েলমি ফ্যানদের জন্য বিশাল পরিসরে শুরু হচ্ছে রিয়েলমি ফ্যান ফেস্ট। থাকছে স্পেশাল অফার, কনটেস্টসহ থাকছে অসংখ্য পুরষ্কার জেতার সুযোগ। বৈশ্বিক অনুষ্ঠানের অংশ হিসেবে বাংলাদেশে প্রথমবারের মতো এই অনুষ্ঠান।

২ সেপ্টেম্বর, ২০২০ তারিখে শুরু হয়ে বাংলাদেশে রিয়েলমি ফ্যানফেস্ট চলবে ৫ সেপ্টেম্বর পর্যন্ত।

ফ্যান ফেস্টে অংশগ্রহণের জন্য লিঙ্কে ক্লিক করে: http://bit.ly/realme_ProtyashaPuron_2020 ফরমটি পূরণ করুন। ফর্ম পূরণ করা যাবে ৫ সেপ্টেম্বর, ২০২০; রাত ১১:৫৯ মিনিট অবধি। প্রাপ্ত আবেদন থেকে একজনের স্বপ্ন পূরণের লক্ষ্যে বাস্তবিকতা বিবেচনায় এককালীন আর্থিক কিংবা কারিগরি কিংবা উভয় প্রকার সহযোগিতা রিয়েলমি প্রদান করবে।

 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন