বাংলালিংক’র ডিজিটাল প্ল্যাটফর্ম টফি অ্যাপে ওয়ানডে সিরিজ

টেকভিশন২৪ ডেস্ক: বাংলালিংক-এর বিনোদন ভিত্তিক ডিজিটাল প্ল্যাটফর্ম টফি অ্যাপে সরাসরি সম্প্রচার করা হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ। আজকের ম্যাচটিসহ আগামী ২৫ ও ২৮ তারিখে অনুষ্ঠিতব্য ম্যাচ দুইটি যে কোনো ইন্টারনেট সংযোগ ব্যবহার করে বিনামূল্যে এই অ্যাপে দেখা যাবে। প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১টায়।

টফি অ্যাপে লাইভ স্পোর্টসের জন্য রয়েছে বিশেষ দুইটি চ্যানেল। এই দুইটি চ্যানেলের একটিতে বাংলাদেশ শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজের  তিনটি ম্যাচ উপভোগ করতে পারবেন দর্শকরা।

এই বিষয়ে বাংলালিংক-এর ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, “দেশের  ক্রিকেট প্রেমীদের সহজে বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ উপভোগের সুযোগ করে দিতে আমরা এই উদ্যোগ নিয়েছি। টফি এরই মধ্যে দেশব্যাপী জনপ্রিয়তা অর্জন করেছে। আমরা লাইভ স্পোর্টস, টিভি সিরিজ, নাটক, ১০০ টিরও বেশি চ্যানেল ও বিভিন্ন মানসম্মত কনটেন্টের মাধ্যমে টফি-কে আরও সমৃদ্ধ করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।”

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ও টিভিতে টফি অ্যাপটি ব্যবহার করা যাবে। এছাড়া আইওএস ব্যবহারকারীরা অ্যাপ স্টোর থেকে এটি ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড লিঙ্ক: https://play.google.com/store/apps/details?id=com.banglalink.toffee&hl=en&gl=US

অ্যাপ স্টোর থেকে ডাউনলোড লিঙ্ক: https://apps.apple.com/us/app/toffee-more-than-tv/id1499048052

 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন