দ্রুত বর্ধনশীল স্বীকৃতি ইভ্যালি

বাংলাদেশের দ্রুত বর্ধনশীল ব্র্যান্ড হিসেবে ইভ্যালিকে স্বীকৃতি দিয়েছে আন্তর্জাতিক সাময়িকী এশিয়া ওয়ান। একই সময় ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেলকেও স্বীকৃতি দিয়েছে এশিয়া ওয়ান।

শুক্রবার থাইল্যান্ডের ব্যাংককে এশিয়া ওয়ানের একটি অনুষ্ঠানে এ স্বীকৃতি দেওয়া হয়। এর অংশ হিসেবে ইভ্যালি ও মোহাম্মদ রাসেলের হাতে পদক তুলে দেওয়া হয়।

১৩তম এশিয়ান বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম শিরোনামে আয়োজিত এবারের আসরে ‘সার্ভিসেস-ইকমার্স’ ক্যাটেগরিতে ২০১৯-২০ অর্থবছরের জন্য ইভ্যালি ও এর উদ্যোক্তাকে এ পুরস্কারে ভূষিত করা হয়।

অনুষ্ঠানে আয়োজকদের পক্ষ থেকে ইভ্যালি সম্পর্কে বলা হয়, যাত্রার অল্প সময়ের মধ্যে বাংলাদেশে প্রতিষ্ঠানটি নিজেকে ব্র্যান্ড হিসেবে তৈরি করতে সক্ষম হয়েছে এবং দেশের নানা শ্রেণির ভোক্তার মধ্যে ই-কমার্স বিস্তারে কাজ করছে। অনুষ্ঠানে প্রতিষ্ঠানটি মাসিক অর্ডার, পণ্য সরবরাহ, নেট মার্চেন্ডাইজ ভ্যালু ও পণ্যের প্রকারভেদের অগ্রগতির পরিসংখ্যান তুলে ধরে এশিয়া ওয়ান।

মোহাম্মদ রাসেল বলেন, এমন একটি আন্তর্জাতিক প্ল্যাটফর্ম থেকে পুরস্কার ও সম্মাননা পাওয়া আনন্দের। এর আগেও বাংলাদেশের শীর্ষ উদ্যোক্তা, ব্যবসায়ী ও ব্যক্তিত্বদের সম্মাননা দিয়েছে এশিয়া ওয়ান। তাই আনন্দের মাত্রা আরও বেশি। এ অর্জন ইভ্যালির গ্রাহক, বিক্রেতা, গণমাধ্যম, সর্বোপরি ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেখা সরকারের। এমন সম্মাননা দেশের ইকমার্স খাত ও গ্রাহকের প্রতি আমাদের দায়বদ্ধতা ও প্রতিশ্রুতি আরও বাড়িয়ে দিয়েছে।

টেকইকম ডেক্স

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন