গিগাবাইট সিসি উপাদান ও ল্যাপটপ বাজারের অন্যতম প্রতিষ্ঠান

টেকভিশন২৪ ডেস্ক: গিগাবাইট সিসি উপাদান ও ল্যাপটপ বাজারের বিশ্বব্যাপী অন্যতম প্রতিষ্ঠান। গত ২৪ এপ্রিল, ২০২৪ তারিখে প্রতিষ্ঠানটি বাংলাদেশে নতুন QD-OLED গেমিং মনিটর, AORUS CO49DQ, উন্মোচন করেছে। এই ৪৯-ইঞ্চি কার্ড QD-OLED মনিটরটি আধুনিক গেমারদের চাহিদা মেটাতে ডিজাইন করা। AORUS CO49DQ গেমিং মনিটরটি ৩১ এপ্রিল, ২০২৪ তারিখ থেকে অনলাইনে ও সারাদেশের অনুমোদিত গিগাবাইট ডিলার পয়েন্টে ২,১০,০০০ টাকা (শুরু) মূল্যে পাওয়া যাবে।

AORUS CO49DQ গেমিং মনিটরে রয়েছে ৫১২০ x ১৪৪০ পিক্সেলের ডুয়েল কোয়াড হাই ডেফিনিশন (DQHD) রেজুলশন এবং সাথে রয়েছে ৩২:১ এস্পেক্ট রেশিও, যা আপনাকে চমৎকার দৃশ্যমান অভিজ্ঞতা দিবে। এটি একটি ১০-বিট ডিসপ্লে, যা ৯৯% DCI-P3 কালার স্পেস সমর্থন করে। কারণ এটি দুটি ১৬:৯ ফর্ম্যাটের স্ক্রিনের সমান জায়গা প্রদান করে, যার প্রতিটি স্ক্রিনের আকার ২৭ ইঞ্চি। AORUS CO49DQ এর ৪৯ ইঞ্চি ডিসপ্লেটিতে রয়েছে উচ্চ ১৪৪Hz রিফ্রেশ রেট, অতি দ্রুত ০.০৩ms রেসপন্স টাইম, এবং এএমডি ফ্রি সিঙ্ক প্রিমিয়াম প্রো যা একে দ্রুত গতির গেমের জন্য আদর্শ করে তোলে। রঙের সঠিকতার ক্ষেত্রে এই মনিটরে ১০-বিট কালার ডেসখ এবং ১,০০০,০০০:১ কন্ট্রাস্ট রেশিও রয়েছে। এছাড়াও এটি ভিএসএ ডিসপ্লে এইচডিআর ট্রু ব্ল্যাক ৪০০ স্ট্যান্ডার্ড পূরণ করে, যা একে গেমিংয়ের পাশাপাশি ভিডিও ও সঙ্গীত সম্পাদনার মতো পেশাদার কাজের জন্যও উপযোগী করে তোলে।

এই সুবিধাটি পিকচার-ইন-পিকচার এবং পিকচার-বাই-পিকচার মোডের সাথেও কাজ করে। মনিটরে আরও রয়েছে দুটি এইচডিএমআই ২.১ এবং একটি ডিসপ্লেপোর্ট ১.৪ পোর্ট। গিগাবাইট তাদের এই AORUS CO49DQ মডেলটিতে ৩ বছরের ওয়ারেন্টি দেয়, যা সম্ভাব্য প্যানেল বার্ন-ইন কভার করে।

গিগাবাইট 30 বছরেরও বেশি সময় ধরে, মাদারবোর্ড, গ্রাফিক্স কার্ড, মনিটর, স্টোরেজ ডিভাইস এবং পিসি পেরিফেরালগুলির একটি বিশ্বস্ত নাম, যা সার্ভার এবং ডেটা সেন্টারে তাদের দক্ষতার সাথে ব্যবসাকে উন্নতি করতে সাহায্য করে। গ্রাহকদের ডিজিটাল তথ্য সংগ্রহ, বিশ্লেষণ এবং অর্থনৈতিক তথ্যে রূপান্তর করে দেয়, যা মানব সমাজের উপকারে আসে এবং “আপনার জীবন আপগ্রেড” করে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন