করোনা পরিস্থিতিতে শেখ হাসিনা সফটওয়্যার পার্কের ডরমেটরি ব্যবহারের অনুমোদন

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক কোরোনা চিকিৎসাসেবিদের শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কের ডরমেটরি ব্যবহারের অনুমোদন দিয়েছেন ।করোনাযুদ্ধের প্রথম সারির যোদ্ধা চিকিৎসা, নার্স, স্বাস্থ্য কর্মীদের কোয়ারিন্টিনে ব্যবহৃত হচ্ছে শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কের ডরমেটরি। আইসিটি প্রতিমন্ত্রীর অনুমতিক্রমে পার্কের ডরমেটরি ভবনটি চিকিৎসা সেবা দেয়ার পরবর্তী ১৪ দিনের সতর্কতামূলক কোয়ারিন্টিন বা বিশ্রামের জন্য ব্যবহার করার কথা জানিয়েছেন যশোর জেলা প্রশাসন।

জেলা প্রশাসন জানায় আইসিটি প্রতিমন্ত্রীর অনুমোদনের পর গত ২৫ এপ্রিল থেকে ৬ জন নার্স এবং ৪ জন ডাক্তার শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কের ডরমেটরিতে কোয়ারিন্টিনে আছেন। ভবনটিতে শতাধিক চিকিৎসক ও-সেবিকাদের কেয়ারিন্টিনের জন্য প্রস্তুত করা হয়েছে। দুই তলা ভবনে রয়েছে ৭৮ কক্ষ। সেখানে প্রতি তলায় ২০টি করে মোট ৪০টি কক্ষ ইতোমধ্যেই প্রস্তুত করা হয়েছে। আরো ১০টি কক্ষ প্রস্তুত হচ্ছে।

সর্বশেষ তথ্য অনুযায়ী, যশোরের ৮ উপজেলায় মোট ৫৬ জন করোনা রোগী সনাক্ত করা হয়েছে। এদের মধ্যে ৪জন আইসোলেশনে রয়েছেন। রোগীদের বক্ষব্যাধী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন