বেসিস ২০২৪–২৬ মেয়াদের নির্বাচনে লড়বে ৪২ জন প্রার্থী!

টেকভিশন২৪ ডেস্ক: সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সেবা খাতের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) ২০২৪–২৬ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৮ মে মহাখালীতে অবস্থিত রাওয়া কনভেনশন সেন্টারে। 

গতকাল ( ছিল নির্বাচনী তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। বেসিস কার্যালয়ে ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমা নেওয়া হয়।

বেসিসের নির্বাহী কমিটির ১১টি পদে এবার ৪২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে সাধারণ সদস্যদের মধ্য থেকে মনোনয়নপত্র জমা পড়েছে ৩০টি, সহযোগী সদস্য ৪, অ্যাফিলিয়েট সদস্য ৫ এবং আন্তর্জাতিক সদস্য ৩টি।  

বেসিসের নির্বাহী কমিটির ১১টি পদে সাধারণ সদস্যদের মধ্য থেকে ৮ এবং সহযোগী, অ্যাফিলিয়েট ও আন্তর্জাতিক সদস্যদের মধ্য থেকে ১ জন করে নির্বাচিত হবেন। 

গুঞ্জন শোনা যাচ্ছে বেসিস নির্বাচনে চারটি প্যানেল হবে। ইতোমধ্যে মোস্তাফিজুর রহমান সোহেলের নেতৃত্বে টিম স্মার্ট নামে একটি প্যানেল আত্মপ্রকাশ করেছে। বর্তমান সভাপতি রাসেল টি আহমেদ এর নেতৃত্বে আরো একটি প্যানেল আত্মপ্রকাশ করবে।  

এছাড়াও প্রাক্তন সভাপতি সৈয়দ আলমাস কবীর এর নেতৃত্বে একটি প্যানেল এবং ফ্লোরা টেলিকম লিমিটেডের মোস্তফা রফিকুল ইসলাম ডিউক এর নেতৃত্বে আরো একটি প্যানেল আত্মপ্রকাশ করবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। 

এবারের বেসিস নির্বাচন কমিশন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন টিআইএম নূরুল কবির।সদস্য হিসেবে থাকছেন সৈয়দ মামনুন কাদের ও নাজিম ফারহান চৌধুরী।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন