পঞ্চমবারের মতো দেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ইনোভেশন সামিট

বাংলাদেশ ইনোভেশন সামিট

টেকভিশন২৪ ডেস্কঃ রাজধানী ঢাকায় বাংলাদেশ ইনোভেশন ফোরাম এবং রাইজ আপ ল্যাবস এর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে “বাংলাদেশ ইনোভেশন সামিট”। আগামী ১৮ ফেব্রুয়ারি ২০২৩ দুপুর ২ টায় বাংলাদেশ ইনস্টিটিউট অফ অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ম্যানেজমেন্ট (বিয়াম), অডিটোরিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই সামিট।

১০ এর অধিক আলাদা সেশন এবং ২ টি প্যানেল ডিশকাশনে এবারের আয়োজনে প্রায় ২০ জনের অধিক দেশীয় এবং আন্তর্জাতিক বক্তা কথা বলবেন। প্রতিটি সেশন এমন ভাবে সাজানো হচ্ছে যাতে একজন অংশগ্রহণকারী এবারের সম্মেলন থেকে নানান প্রয়োজনীয় বিষয় যেমন রোবটিক্স, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স, মেটাভার্স, ওয়েব ৩.০, স্কিল ডেভেলপমেন্ট, ক্যারিয়ার নির্দেশনা, বিজনেস গ্রোথ, চাকরির বাজারে নিজেকে প্রস্তুতকরণ, বাংলাদেশে উদ্যোগের ক্ষেত্রে বিনিয়োগের সম্ভাবনা, ওমেন অন্ট্রপ্রেন্রশিপ  নিয়ে বিস্তারিত জানতে পারবেন।

“বাংলাদেশ ইনোভেশন সামিট” এর কনভেনর মাহমুদ মুসা বলেন– “তরুণ প্রজন্মের চাকরী কিংবা ব্যবসায় সফলতা আনার জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা দিতে আমরা প্রতিবছর বাংলাদেশ ইনোভেশন সামিটের আয়োজন করে থাকি। আমি আশা করি এই সম্মেলন থেকে অংশগ্রহণকারীরা কিভাবে নিজেকে আগামীর জন্য তৈরি করবে তার একটি দিক নির্দেশনা পাবে।

এবারের সামিটে কো -পার্টনার হিসাবে থাকছে ওমেন এন্ড ই-কমার্স ফোরাম (উই) এবং ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট, এবং সহযোগি হিসেবে থাকছে রোবাস্ট রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট লিঃ, স্টার কম্পিউটার সিস্টেম লিমিটেড, এমএমএস গ্লোবাল সার্ভিসেস। ইভেন্ট পার্টনার হিসেবে থাকছে ইভেন্টস ফ্লুয়েন্ট এবং ই-টিকেটিং পার্টনার ই-সফট।

বাংলাদেশ ইনোভেশন সামিটে অংশগ্রহণের জন্য বিস্তারিত জানা যাবে এই লিঙ্কেঃ https://bis.bif.org.bd/

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন