ফিটনেস বান্ধব নতুন স্মার্ট ওয়াচ আনছে হুয়াওয়ে

হুয়াওয়ে ওয়াচ ফিট

টেকভিশন ডেস্ক:  বাংলাদেশের মার্কেটে আসছে “হুয়াওয়ে ওয়াচ ফিট” নামে হুয়াওয়ে ব্রান্ডের আরো একটি স্মার্টওয়াচ। আগামী ১২ অক্টোবর ২০২০ তারিখ থেকে সারাদেশের সকল হুয়াওয়ে অনুমোদিত শপগুলোতে এই পন্য পাওয়া যাবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে হুয়াওয়ে।

১.৬৪ ইঞ্চি আকৃতির এই স্মার্টওয়াচটি হুয়াওয়ের সর্বপ্রথম স্মার্ট স্পোর্টস ওয়াচ যার ফেসটি গোলাকার আয়তক্ষেত্রাকার করে তৈরি করা হয়েছে। এতে ব্যবহৃত অত্যাধুনিক প্রযুক্তি ঘুমন্ত অবস্থাতেও ব্যবহারকারীগনের রিয়েল টাইম হার্টবিট পযবেক্ষন করে সুস্বাস্থ্য নিশ্চিত করতে সহযোগিতা করবে।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ বাংলাদেশ এর জিটিএম ডিরেক্টর জেং বেনয়াং বলেন, বাংলাদেশের মার্কেটে ইনোভেটিভ এবং গুনগত পন্যের অভিজ্ঞতা প্রদানে বদ্ধ পরিকর হুয়াওয়ে। “হুয়াওয়ে ওয়াচ ফিট” বাজারে নিয়ে আসাটা তারই ধারাবাহিকতা।

ইন্টালিজেন্ট ব্যাকগ্রাউন্ড হার্ট রেট পর্যবেক্ষণের জন্য নতুন এই ওয়াচটিতে হুয়াওয়ের নিজস্ব ট্রুসিন ৪.০ এবং ট্রুস্লিপ ২.০ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে যা ঘুমের মধ্যেও ঘুমের অবস্থা পর্যবেক্ষন, ঘুমের মধ্যে শ্বাঁস প্রশ্বাসের গুনমান বিশ্লেষন এবং রেস্টিং হার্ট রেট ও রক্তে অক্সিজেন প্রবাহ সহ রিয়েল টাইম হার্ট রেট পর্যবেক্ষন করবে। পাশাপাশি ব্যবহারকারীগন ২৪ ঘন্টার হার্টরেটের একটি ইনফোগ্রাফিক ডাটা পাবেন।

হুয়াওয়ে ওয়াচ ফিট এর খুচরা মূল্য ৯,৯৯৯ টাকা।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন