প্রিয়শপে এলেন সিঙ্গাপুরভিত্তিক ভেঞ্চার ক্যাপিটালের প্রতিষ্ঠাতাগণ

টেকভিশন২৪ ডেস্ক: বাংলাদেশের স্মার্ট ডিস্ট্রিবিউশন প্ল্যাটফর্ম (বি-টু-বি মার্কেটপ্লেস) প্রিয়শপের ঢাকার অফিস সম্প্রতি পরিদর্শন করে গেলেন সিঙ্গাপুরভিত্তিক ভেঞ্চার ক্যাপিটাল প্রতিষ্ঠান ইটারেটিভ (Iterative) এর জেনারেল পার্টনার ব্রায়ান মা এবং কো-ফাউন্ডার এন্ড ম্যানেজিং পার্টনার সু কেন ওই। ইটারেটিভ প্রিয়শপের প্রি-সিরিজ ‘এ’ রাউন্ডের বিনিয়োগকারী।

ইটারেটিভ-এর এই দুইজন ফাউন্ডার অফিস ভিজিটের সময় প্রিয়শপের বিভিন্ন টিমের সাথে আলোচনা করে সশরীরে সকল কার্যক্রম পরিদর্শন করেন। পাশাপাশি ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের সাথে সরাসরি দেখা করে তাদের সমস্যা এবং অভিজ্ঞতার কথাও শুনেন।

ভেঞ্চার ক্যাপিটাল প্রতিষ্ঠান ইটারেটিভ-এর প্রতিষ্ঠাতাগণের বাংলাদেশে আসা নিয়ে প্রিয়শপের প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন বলেন, “তাঁদের কাছ থেকে দেশের ক্ষুদ্র উদ্যোক্তাদের ব্যবসায়ের প্রসেসকে সহজিকরণ করার অনেক দিকনির্দেশনা পেয়েছি। তাঁরাও প্রিয়শপের কার্যক্রম দেখে অভিভূত হয়েছেন।”

প্রিয়শপ বর্তমানে দেশের ৯টি জেলার ৭০টি থানায় ১৫টি হাব-এর মাধ্যমে প্রায় ৬০,০০০ ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদেরকে সেবা প্রদান করে যাচ্ছে যার মধ্যে ঢাকা ও চট্টগ্রামের মতো অত্যন্ত গুরুত্বপূর্ণ অঞ্চল রয়েছে। প্রিয়শপ আগামীতে ১০ লক্ষেরও বেশি উদ্যোক্তাদেরকে স্মার্ট ডিস্ট্রিবিউশনে এম্বেডেড ফাইন্যান্স সেবা দেবে, যা রিটেইলারদের সাপ্লাই চেইন প্রসেসকে আরও সহজ এবং আধুনিক করবে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন