পাঠাও প্রধানমন্ত্রী কর্তৃক এমপ্লয়মেন্ট ক্যাটালিস্ট পুরস্কারে ভূষিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক এমপ্লয়মেন্ট ক্যাটালিস্ট পুরস্কার নিচ্ছে ফাহিম আহমেদ, পাঠাও-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও।

টেকভিশন২৪ ডেস্ক: পাঠাও, বাংলাদেশের বৃহত্তম ডিজিটাল সার্ভিস কোম্পানি, কর্মসংস্থান সৃষ্টিতে অসামান্য অবদানের জন্য গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক এমপ্লয়মেন্ট ক্যাটালিস্ট পুরস্কারে ভূষিত হয়েছে।
ফাহিম আহমেদ, পাঠাও-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও, হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় অনুষ্ঠিত বাংলাদেশ স্টার্টআপ সামিট ২০২৩-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কাছ থেকে এই পুরস্কার গ্রহণ করেন।

বাংলাদেশের সর্ববৃহৎ রাইড শেয়ারিং, ফুড ডেলিভারি ও ই-কমার্স লজিস্টিকস ব্যাবসায় পাঠাও, ২০১৫ সালের সূচনার পর থেকে এ পর্যন্ত বাংলাদেশে ৫ লক্ষেরও বেশি মানুষের কর্মসংস্থান তৈরি করেছে।

ফাহিম আহমেদ বলেন, “প্রযুক্তি ও উদ্ভাবনে দেশীয় চ্যাম্পিয়ন পাঠাও, বাংলাদেশের তরুণদের কর্মসংস্থান তৈরিতে কাজ করে যাচ্ছে। জীবনমান উন্নত করার লক্ষ্যে যারা কাজ করতে প্রস্তুত, তাদের ক্ষমতায়নে আমাদের নিরলস প্রচেষ্টার স্বীকৃতি হিসেবে এই পুরস্কারটি পেয়ে আমরা গর্বিত।” 

নেপাল ও বাংলদেশ-এ ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার মাধ্যমে পাঠাও ১ কোটিরও বেশি ভোক্তা, দৈনিক উপার্জনকারি ও ছোট ব্যাবসায়-কে সেবা দিয়ে আসছে। 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন