দেশে ট্যুরিস্ট সিম কার্ড চালু

বাংলালিংক

বিদেশী পর্যটকরা উপভোগ করতে পারবেন বাংলালিংক-এর দ্রুততম ফোরজি নেটওয়ার্ক ও ডিজিটাল সেবা

টেকভিশন২৪ ডেস্ক: দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক আনুষ্ঠানিকভাবে ট্যুরিস্ট সিম কার্ড চালু করেছে। সাধারণ সিম ও ই-সিম – উভয়ক্ষেত্রেই এটি প্রযোজ্য হবে। বাংলাদেশে অবস্থানরত বিদেশী পর্যটকরা এর মাধ্যমে বাংলালিংক-এর ওকলা স্বীকৃত দ্রুততম ফোরজি নেটওয়ার্ক ও ডিজিটাল সেবা উপভোগ করতে পারবেন।

ভ্রমণকারীদের বিভিন্ন চাহিদা পূরণে এই সিমে ৬টি ভিন্ন প্যাকেজ চালু করেছে। প্যাকেজগুলির মেয়াদ যথাক্রমে ৭ দিন, ১৫ দিন ও ৩০ দিন। পর্যটকরা স্থানীয় ও আন্তর্জাতিক কল এবং এসএমএস ছাড়াও  নানা ডিজিটাল সেবা ব্যবহার করতে পারবেন। ব্যবহারকারীদের ভিসার মেয়াদ বা ক্রয়কৃত প্যাকেজের মেয়াদ শেষ হওয়ার পরে ট্যুরিস্ট সিম কার্ডগুলি স্বয়ংক্রিয়ভাবে নিষ্ক্রিয় হয়ে যাবে।   

পর্যটকরা তাদের পাসপোর্ট দেখিয়ে দেশের নির্ধারিত প্রবেশপথ এবং জনপ্রিয় পর্যটন এলাকাগুলো থেকে সর্বোচ্চ দুইটি সিম কার্ড কিনতে পারবেন। ট্যুরিস্ট সিম প্যাকেজ লিংক https://banglalink.net/en/apps-and-services/financial/tourist-sim . 

“ডিজিটাল অপারেটর হিসেবে বিদেশী পর্যটকদের জন্য নিরবচ্ছিন্ন সংযোগ নিশ্চিত করতে আমরা এই উদ্যোগটি চালু করেছি। আমাদের মূল লক্ষ্য হচ্ছে পর্যটকদেরকে সহজে ও নিরন্তরভাবে সংযুক্ত রাখা, যাতে তারা দেশে জুড়ে বাংলালিংক-এর ওকলা স্বীকৃত দ্রুততম ফোরজি নেটওয়ার্ক ও ডিজিটাল সেবাগুলি উপভোগ করতে পারেন।” 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন