তথ্য-প্রযুক্তি সেক্টরে ১৫ বছরের অভিজ্ঞাতা নিয়ে বেসিস নির্বাচনে সতন্ত্র প্রার্থী আব্দুল কাদের

উইডম ভ্যালী লিমিটেডি-এর) ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদের।

টেকভিশন২৪ ডেস্ক: বিগত ১৫ বছর ধরে দেশের তথ্য-প্রযুক্তি সেক্টরের উন্নয়নের সাথে জড়িত আব্দুল কাদের। তিনি উইজডম ভ্যালী লিমিটেডি-এর) ব্যবস্থাপনা পরিচালক এবং আন্তজার্তিক সনদ প্রদানকারী প্রতিষ্ঠান ইউনাইটেড সার্টিফিকেশন সার্ভিসেস লিমিটেড (ইউনিসার্ট)- এর রিজিওনাল ডিরেক্টর হিসেবে দায়িত্বরত আছেন। আসন্ন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস-বেসিস ২০২২-২০২৩ মেয়াদে কার্যনির্বাহী কমিটি নির্বাচনে জেনারেল সদস্য ক্যাটাগরিতে (২২ নং ব্যালট) নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন।

এবারের বেসিস নির্বাচনের একজন সতন্ত্র প্রার্থী হিসেবে উইডম ভ্যালী লিমিটেডি-এর) ব্যবস্থাপনা পরিচালক আব্দুল কাদের বলেন,আমি বেসিসের পক্ষে পাচঁটি বিষয় নিয়ে কাজ করতে চাই:

১. লোকাল মার্কেটে সফট্ওয়্যার সেবা উন্নয়নে বেসিস সদস্যদের ব্যবসা বিস্তারে প্রয়োজনীয় সহায়তা প্রদান করা। 
২. আইটি ইন্ডাস্ট্রিকে আন্তর্জাতিক মানদন্ডে উন্নতিকরনের মাধ্যমে কোয়ালিটি সেবা নিশ্চিতকরন এবং বিশ্ববাজারে সফলতা অর্জন করা।
৩. আইটি শিল্পের সংশ্লিষ্ট অন্যান্য এসোসিয়েশনের সাথে সমন্বয়ের মাধ্যমে দেশীয় সফ্টওয়্যারের উন্নয়নের লক্ষ্যে সরকারী নীতিমালা প্রনয়ন ও ব্যবসার বিকাশে সক্রিয় অংশগ্রহন।
৪. সকল সদস্যদের ব্যবসায়িক অগ্রগতির জন্য আন্তর্জাতিক মান তথা ISO, CMMI এবং অন্যান্য কোয়ালিটি সার্টিফিকেশন সংক্রান্ত যাবতীয় সেবা প্রদানে অগ্রগামী ভূমিকা পালন করা।
৫. বেসিস সেক্রেটারিয়েট এর মাধ্যমে সকল সদস্যদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়াদি নিয়ে কাজ করা এবং সহজশর্তে ব্যবসায়ের প্রয়োজনে সদস্যদের ব্যাংক ঋন প্রাপ্তিতে সহায়তা করা। এই লক্ষ্যগুলো অর্জন ও বাস্তবায়নে আসন্ন বেসিস নির্বাচনে আমি আপনাদের স্বতস্ফুর্ত অংশগ্রহন, সমর্থন ও দোয়া কামনা করছি।

সর্বোপরি, সরকারের ভিজিটাল বাংলাদেশ ভিশনের বিভিন্ন উদ্যোগের সাথে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। ভবিষ্যতে সাংগঠনিক ভাবে সবাইকে নিয়ে তথ্য-প্রযুক্তি খাতের উন্নয়নে উক্ত ৫টি বিষয় নিয়ে কাজ করতেই এবারের বেসিস নির্বাচনে অংশগ্রহন করেছেন তিনি ।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন