সাড়ে ১২ হাজারের দীর্ঘস্থায়ী ব্যাটারির ফোন স্মার্টফোন !

ইনফিনিক্স ‘হট ১১ প্লে’

হট সিরিজের সর্বশেষ এই স্মার্টফোন ব্যবহার করে গ্রাহকরা অতুলনীয় অভিজ্ঞতা পেতে পারবেন। ডিভাইসটিতে রয়েছে হাজার এমএএইচ ব্যাটারি, .৮২ইঞ্চির প্রিমিয়াম ডিসপ্লে এবং হেলিও জি৩৫ স্মুথ প্রসেসর।

টেকভিশন২৪ ডেস্ক: প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স বাংলাদেশের গ্রাহকদের জন্য একেবারেই নতুন ফিচারের মোবাইল সেট আনার কথা জানিয়েছে। তরুণদের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে হট সিরিজের সর্বশেষ এই ডিভাইসটি। ব্যাটারির লাইফটাইম নিয়ে দুশ্চিন্তা না করেই ব্যবহারকারীরা এটির সিনেম্যাটিক ডিসপ্লেতে দ্রুত গতির গেমিং এবং হাই-ডেফিনেশন এন্টারটেইনমেন্ট উপভোগ করতে পারবেন।

‘হট ১১ প্লে’তে রয়েছে পাওয়ার ম্যারাথন টেকনোলজির অবিশ্বাস্য ৬০০০এমএএইচ ব্যাটারি। আরো আছে, অসাধারণ পারফরম্যান্সের হেলিও জি৩৫ অক্টা-কোর চিপ ও ৬.৮২ ইঞ্চির প্রিমিয়াম সিনেম্যাটিক ডিসপ্লে। উচ্চ রেজ্যুলেশনের এই ডিসপ্লেতে গ্রাহকরা স্মার্টফোন ব্যবহারের নির্বিঘ্ন আনন্দ লাভ করবেন।

ডিভাইসটিতে সংযুক্ত রয়েছে পাওয়ার ম্যারাথন টেকনোলজির দীর্ঘস্থায়ী ৬০০০এমএএইচ ব্যাটারি। তাই বারবার চার্জ দেওয়ার বিড়ম্বনায় না পড়েই গ্রাহকরা ইচ্ছেমতো দীর্ঘসময় ফোনটি ব্যবহার করতে সক্ষম হবেন। একবার চার্জ দিয়েও ডিভাইসটির মাধ্যমে কথা বলা যাবে ৫৩ ঘণ্টা ও গান শোনা যাবে ১৬১ ঘণ্টা।

‘হট ১১ প্লে’র পাওয়ার ম্যারাথন টেকনোলজির মাধ্যমে দীর্ঘসময় গেমিং আনন্দ উপভোগের কথা ভেবেই ইনফিনিক্স  ‘এক্স-ফ্যানস’ গেমিংভক্তদের জন্য নিয়ে এলো বিশেষ অনলাইন গেমিং উৎসব। খেলায় অংশ নিয়ে সহজেই ‘ইনফিনিক্স স্মার্টফোন’ এবং  ‘ব্লুটুথ এয়ারফোন’ জিতে নেয়ার সুযোগ রয়েছে ইনফিনিক্স ব্যবহারকারীদের। 

অধিকন্তু, ‘হট ১১ প্লে’র  ‘এক্সওএস ৭.৬ সিস্টেম’ অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অপারেটিং সিস্টেম এ চালিত। এটি স্মার্টফোন ব্যবহারের ক্ষেত্রে গ্রাহকদের মুগ্ধকর অভিজ্ঞতা দিয়ে থাকে। এছাড়া, এই ফোনের পেছনে অবস্থিত ‘ফিঙ্গারপ্রিন্ট এবং ফেসিয়াল আনলক’ ফিচার ব্যবহারকারীদের বাড়তি লেয়ার নিরাপত্তা দেয়। 

এ প্রসঙ্গে ইনফিনিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার লুয়ি বলেন, “পারফরম্যান্স ও প্রিমিয়াম-গ্রেড টেকনোলজির সাহায্যে ইনফিনিক্স গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের সব ধরনের অভিজ্ঞতায় নতুনত্ব এনে দিতে চায়।”

অনলাইন মার্কেটপ্লেস  ‘পিকাবোতে’  ‘স্পেশাল ফ্ল্যাশ সেলে’ কেনার মাধ্যমে গ্রাহকরা  ‘হট ১১ প্লে’ সেটটি পাবেন ফ্রি ওয়াটারপ্রুফ ব্লুটুথ হেডসেট অথবা ৬ মাসে জিরো পার্সেন্ট ইএমআই সুবিধা সহ। এই অফারটি শুধুমাত্র চলতি মাসের ২৪ এবং ২৫ ডিসেম্বর কার্যকর থাকবে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন