ডিলারদের নিয়ে আঞ্চলিক সম্মেলন শুরু করলো মিনিস্টার গ্রুপ

টেকভিশন২৪ ডেস্ক: দেশীয় ইলেকট্রনিক্স জগতের শীর্ষ ব্র্যান্ড মিনিস্টার গ্রুপের ইলেকট্রনিক্স ডিলারদের নিয়ে শুরু হয়েছে আঞ্চলিক সম্মেলন ’ডিলার সাবমিট-২০২১। সম্প্রতি রাজশাহী ও রংপুর বিভাগের ডিলারদের অংশগ্রহণে বগুড়ার ‘মম ইন হোটেল অ্যান্ড রিসোর্ট’ এ মিলন মেলা অনুষ্ঠিত হয়। মিনিস্টার গ্রুপের এই সম্মেলনটি দেশের প্রতিটি বিভাগেই চলমান থাকবে।

ডিলার সাবমিট-২০২১’ অনুষ্ঠানে ডিলারদের সাথে অত্যন্ত আন্তরিক আলোচনায় মিলিত হন মিনিস্টার গ্রুপের সম্মানীত চেয়ারম্যান ও এফবিসিসিআই-এর ভাইস প্রেসিডেন্ট এম এ রাজ্জাক খান রাজ। এ সময় তিনি বলেন, “দীর্ঘদিন পরে আমার ব্যবসায়িক বন্ধুদের সাথে মিলিত হতে পেরে খুবই আনন্দিত। আমাদের এই পার্টনারদের সাথে নিয়ে আগামী দিনের ব্যবসায়িক পরিচালনা পরিকল্পনা প্রণয়ন করতে চাই। এর ফলে আমরা আশা করছি সামনের দিনে সমৃদ্ধ ব্যবসা করতে পারবো।”

করোনা মহামারী পরবর্তী সময়ে ব্যবসায়ীদের ক্ষতি পুশিয়ে নেয়া এবং আগামী বছরের গতিশীল ব্যবসায়িক পরিকল্পনা তৈরিতে করণীয় বিষয় নিয়ে মতবিনিময় করেন প্রতিষ্ঠানের কর্মকর্তারা। এ সময় সম্মেলনে এলাকার সকল পর্যায়ের বিক্রয় কর্মীগণও যোগদান করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের উপ-নির্বাহী পরিচালক মো. শাহ আলম, সহকারী পরিচালক (কর্পোরেট সেল্স – এনজিও) মো. আরিফুল ইসলাম, এজিএম ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া ও চেয়ারম্যানের সচিব এ কে এম সায়েম হোসেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন