ডিভাইন আইটির সফটওয়্যার পরিসেবা নিবে আই-স্মার্ট-ইউ টেকনোলজি

টেকভিশন২৪ ডেস্ক: দেশের তথ্য প্রযুক্তি খাতের স্বনামধন্য প্রতিষ্ঠান ডিভাইন আইটি লিমিটেড এবং আই-স্মার্ট-ইউ টেকনোলজি বিডি লিমিটেডের মধ্যে ১৩ ফেব্রুয়ারি, ২০২৪ তারিখে একটি চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়েছে। এতে উপস্থিত ছিলেন ইকবাল আহমেদ ফখরুল হাসান – ডিভাইন আইটি লিমিটেডের প্রতিষ্ঠাতা ও সিইও এবং রেজওয়ানুল হক – সিইও -আই-স্মার্ট-ইউ টেকনোলজি বিডি লিমিটেড।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের মাধ্যমে ডিভাইন আইটি লিমিটেডের ফ্ল্যাগশিপ প্রোডাক্ট প্রিজমইআরপিকে তাদের মানবসম্পদ অপারেশন অটোমেশনের জন্য সারা বাংলাদেশে ২৫০০+ কর্মচারীর জন্য বড় আকারের বাজেট, কর্মচারী ব্যবস্থাপনা, কর্মচারী সম্পদ, সময় ও উপস্থিতি, লিভ ম্যানেজমেন্ট সিস্টেম, কেপিআই ভিত্তিক বেতন, কর্মচারী ট্যাক্স, পিএফ এর মডিউল সহ তাদের মানবসম্পদ অপারেশন অটোমেশনের জন্য ডিভ এবং গ্র্যাচুটি, কর্মক্ষমতা মূল্যায়ন, শৃঙ্খলা ব্যবস্থাপনা, চূড়ান্ত সমঝোতা, কর্মচারী পোর্টাল, মোবাইল অ্যাপ্লিকেশন, এসএমএস এবং ই-মেইল বিজ্ঞপ্তি এবং জাতীয় ও আন্তর্জাতিক সফটওয়্যারের সাথে এপিআই ইন্টিগ্রেশন সুবিধা।

আই-স্মার্ট-ইউ টেকনোলজি বিডি লিমিটেড (পূর্বে ট্রান্সশন বাংলাদেশ লিমিটেড নামে পরিচিত) ট্রান্সশন হোল্ডিংস এর একটি সহায়ক প্রতিষ্ঠান, যা বিশ্বব্যাপী উদীয়মান বাজারে স্মার্ট ডিভাইস এবং মোবাইল পরিষেবার একটি নেতৃস্থানীয় প্রদানকারী হয়ে উঠতে নিবেদিত। তাদের পোর্টফোলিওতে জনপ্রিয় স্মার্ট ব্র্যান্ড যেমন টেকনো, আইটেল, ইনফিনিক্স, এবং ওরাইমো, এবং সিনিক্স অন্তর্ভুক্ত।

এটি আমাদের মূল্যবান ক্লায়েন্টদের শীর্ষ কারিগরি সমাধান প্রদানের জন্য আমাদের প্রতিজ্ঞার একটি উল্লেখযোগ্য পদক্ষেপ চিহ্নিত করে। আমরা অগ্রগতিতে বিশ্বাস করি, এবং প্রিজমইআরপি আমাদের কারিগরি অগ্রগতিতে সহায়ক ভূমিকা প্রমাণ করবে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন