জাইঝেল-এর পরিবেশক এখন ষ্টার টেক

টেকভিশন২৪ ডেস্ক: তাইওয়ানের বিশ্ববিখ্যাত নেটওয়ার্কিং ব্র্যান্ড ‘Zyxel’ এর পরিবেশক এখন ষ্টার টেক এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড (এসটিএইএল)।   

সম্প্রতি ‘জাইঝেল’ -এর একমাত্র পরিবেশক হিসেবে বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য বিক্রয় প্রতিষ্ঠান এসটিএইএল কাজ করছে। গ্রাহকদের নেটওয়ার্কিং চাহিদা মেটানোর জন্যই তাইওয়ানের প্রথম সারির নেটওয়ার্কিং ইকুপমেন্ট প্রস্তুতকাতক ব্র্যান্ড ‘জাইঝেল’ কে বেছে নিয়েছে এসটিএইএল।

তাইওয়ানের অন্যতম নেটওয়ার্কিং ইকুইপমেন্ট ব্র্যান্ড ‘জাইঝেলl’ চেষ্টা করে ভাল মানের প্রডাক্ট গ্রাহকদের জন্য তৈরী করার। বিভিন্ন রাউটার, মডেম, নেটওয়ার্কিং সুইচ, ফায়ারওয়াল, এবং মেস নেটওয়ার্কিং ইকুপমেন্ট তারা মূলত তৈরি করে থাকে।

তথ্যপ্রযুক্তির দ্রুত পরিবর্তন এবং পরিবর্ধন এখন লক্ষণীয়। পৃথিবী আমাদের হাতের মুঠোয় এই কথাটি এখন আর অসম্ভব বলে মনে হয় না। ইন্টারনেটের বদৌলতে এখন সম্ভব ঘরে বসেই বিশ্বকে ভ্রমন করা, অজানাকে জানা। তাই নিরবচ্ছিন্ন ইন্টারনেট সংযোগ এর আওয়ত্তায় থাকতে আমাদের দরকার ভাল মানের নেটওয়ার্কিং ইকুইপমেন্ট, আর তাই এখন স্টার টেক এন্ড ইঞ্জিনিয়ারিং গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ‘জাইঝেল’ এর প্রডাক্টগুলো।

জাইঝেল সম্পর্কে আরো জানতে https://www.startech.com.bd/zyxel  ভিজিট করুন। 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন