কমদামে ল্যাপটপ আনল ইনফিনিক্স

কমদামে ল্যাপটপ আনল ইনফিনিক্স

টেকভিশন২৪ ডেস্ক: প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ইনফিনিক্স সাশ্রয়ী দামে হালকা-পাতলা ওজনের ল্যাপটপ আনল। নতুন এই ল্যাপটপের মডেল ইনফিনিক্স ইনবুক এক্স২।

মেটাল বডির এই ল্যাপপে রয়েছে আইপিএস ডিসপ্লে। যা ফুল এইচডি রেজুলেশন দেবে। এই ল্যাপটপ চার্জ দেওয়া যাবে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জার দিয়ে। এই ল্যাপটপের সবথেকে আকর্ষণীয় দিক হল তার মেটাল বডি, যা এই মুহূর্তের একাধিক দামি ল্যাপটপেও নেই।

সবথেকে কম দামের এই ল্যাপটপ লাইনআপ ইনফিনিক্স ইনবুক এক্স ২ স্লিম আই৩। এই এডিশনে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ।

চারটি ভাইব্র্যান্ট কালার অপশন রয়েছে এই ল্যাপটপে। এগুলো পাবেন লাল, সবুজ, সিলভার ও নীল রঙে। ইনফিনিক্স দাবি করছে, এক চার্জে লাগাতার ১১ ঘণ্টা ওয়েব ব্রাউজিং এবং ৯ ঘণ্টার ভিডিও প্লে ব্যাক দিতে পারে ল্যাপটপটি।

৬৫ ওয়াটের একটি টাইপ-সি পোর্ট দিয়েই ল্যাপটপটি চার্জ করা হবে। ইনফিনিক্স ফোন ব্যবহারকারীদের জন্য এই ল্যাপটপ ও তার অ্যাডাপ্টার খুবই সহায়ক হতে চলেছে। কারণ, ওই অ্যাডাপ্টার দিয়েই ইনফিনিক্সের ফোনগুলোও চার্জ করা যাবে।

এই নতুন ল্যাপটপ চলবে উইন্ডোজ ১১ ওএস অপারেটিং সিস্টেমে। এই ল্যাপটপ নির্দিষ্ট সময়ান্তরে আপডেট পেতে থাকবে। কিছু জেনারেটিভ এআই ফিচারও দেওয়া হবে সেই সব আপডেটের মাধ্যমে। পাশাপাশি ল্যাপটপের টাস্কবারের ঠিক ডান দিকে বিং চ্যাট যোগ করেছে মাইক্রোসফট। যা ইউজারদের চ্যাটজিপিটি এআই চ্যাটবটের মতো একাধিক কাজ করতে দেবে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন