‘ইসেট এক্সিলেন্স পার্টনার কার্নিভাল’ কক্সবাজার ট্যুর ২০২১ সম্পন্ন

টেকভিশন২৪ ডেস্ক: ইসেট বিশ্ব পরিচিত স্লোভাকিয়াভিত্তিক ইন্টারনেট সিকিউরিটি সলিউশন ব্র্যান্ড, তাদের সার্ভিস এবং প্রডাক্ট সাধারণত ক্রেতাদের কাছে অধিক গ্রহনযোগ্য।

প্রযুক্তিপণ্য বিপণন প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লি. সর্বদা চেষ্টা করে গ্রাহকদের কাছে ভাল পন্য এবং সেবা পৌঁছে দেয়ার।তেমনি তাদের পার্টনার্সরাও বেছে নিয়েছে এই ব্র্যান্ডটিকে। পার্টনার্সদের কথা বরাবরের মতই মাথায় রেখে এই বছর একটি ক্যাম্পেইন আয়োজন করা হয়, যেখানে ইসেট সেল টার্গেট পূরণের মাধ্যমে ইসেট এর পক্ষ থেকে পার্টনার্সরা পেয়েছেন ২ রাত ৩ দিনের ফ্রি কক্সবাজার ট্যুর।

অ্যান্টি ভাইরাস ও সিকিউরিটি ব্র্যান্ড ইসেট পার্টনারদের নিয়ে প্রযুক্তিপণ্য বিপণন প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লি. ১২ নভেম্বর থেকে শুরু করে ট্যুরটি। ২০০ জন পার্টনার্স এবং স্টার টেক ইঞ্জিনিয়ারিং লিমিটেড এর ঊর্ধ্বতন কর্মকর্তাগন ১২ নভেম্বর ফ্লাইট যোগে ঢাকা থেকে কক্সবাজারের রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্টের উদ্দেশ্যে রওনা দেয়। এই ট্যুরে রাখাইনদের নাচ,বিভিন্ন স্থানীয় ব্যান্ডের গান, স্ট্যান্ড আপ কমেডি এবং কুইজ সহ ছিল নানা নান্দনিক আয়োজন।

অনুষ্ঠানের কুইজে বিজয়ীরা টিশার্ট, ফেস মাস্ক, ট্রাভেলিং ব্যাগ এবং বিচ ও সুইমিং কস্টিউম সহ জিতেছেন নানান আকর্ষণীয় পুরষ্কার।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন