ইটালিতে রেমিটেন্স অ্যাওয়ার্ড ২০২১ পেলেন নেক মানি ট্রান্সফারের পরিচালক জাহাঙ্গীর ফরাজী

নেক মানি ট্রান্সফার লিমিটেডের পরিচালক জাহাঙ্গীর ফরাজী।

টেকভিশন২৪ ডেস্ক রিপোর্ট: বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতিতে প্রবাসীদের অসামান্য অবদানের স্বীকৃতি প্রদান এবং ব্যাংকিং চ্যানেলে অধিক পরিমাণ বৈদেশিক মুদ্রা পাঠাতে উৎসাহিত করার লক্ষ্যে বাংলাদেশ দূতাবাস, রোম ইতালী কতৃক মুজিব শতবর্ষ এবং স্বাধীনতার ৫০ বছর সুবর্ন জয়ন্তী উপলক্ষে রেমিটেন্স অ্যাওয়ার্ড -২০২১ ঘোষনা করা হয়।

এবার নেক মানি ট্রান্সফার লিমিটেডের পরিচালক জাহাঙ্গীর ফরাজীকে রেমিটেন্স অ্যাওয়ার্ড ২০২১ ভূষিত করা হয়। জাহাঙ্গীর ফরাজী অ্যাওয়ার্ড পাওয়ার প্রতিক্রিয়ার বলেন,মান্যবর রাষ্ট্রদূত মো:শামীম আহসান (বাংলাদেশ দূতাবাস,রোম ইতালী) সহ দূতাবাসের সকল কর্মকর্তা কর্মচারি বৃন্দকে। মজিব শতবর্ষ এবং স্বাধীনতার ৫০ বছর সুবর্ন জয়ন্তী উপলক্ষে এত সুন্দর একটি অনুষ্ঠানের মাধ্যমে আমি জাহাঙ্গীর ফরাজী সহ মোট ৭ জন কে রেমিটেন্স এওয়াড ২০২১ দিয়ে সম্মানীত করেছেন। আমি মনে করি এ সম্মান আমার একার নয়, এটা আমাদের নেক মানি ট্রান্সফারের চেয়ারম্যান ও সিইও ইকরাম ফরাজী সহ ইতালিস্হ সকল প্রবাসীদের সম্মান। আসুন দল বল নির্বিশেষে রেমিটেন্স পাঠিয়ে দেশের অর্থনৈতিক চাকা কে আরও মজবুত করি। আওয়ামীলীগ সরকার প্রবাস বান্ধব সরকার। এই সরকার রাষ্ট্র ক্ষমতায় থাকলে প্রবাসিরা সম্মানীত হয়।

ছবিতে: ইতালিতে জাহাঙ্গীর পক্ষে রাষ্ট্রদূত মো:শামীম আহসান-এর হাত থেকে সম্মাননা গ্রহন করেন তার সন্তানতুল্য ভাতিজা ফারুক ফরাজী।

এদিকে জাহাঙ্গীর ফরাজী বাংলাদেশী রোম দূতাবাস, ইটালি থেকে রেমিটেন্স অ্যাওয়ার্ড ২০২১ ভূষিত হওয়ায় এনসিসি ব্যাংকের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন এনসিসি ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড অফ অপারেশন সৈয়দ তোফায়েল আলী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড অফ এনআরবি ডিভিশন মাহফুজুর রহমান ও অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ফরহাদুজ্জামান ফরহাদ।

উল্লেখ্য, বিশ্বব্যাপী অর্থ স্থানান্তর করার সবচেয়ে সুবিধাজনক সেবা প্রদান করে নেক মানি ট্রান্সফার, সর্বোচ্চ বিনিময় হার, নিরাপদ, সহজ, দ্রুত এবং সুবিধাজনক উপায়ে ওয়েব এবং মোবাইলে এজেন্টের মাধমে 24/7 গ্রাহক সেবা প্রদান করে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন