আন্তর্জাতিক নারী দিবস পালন করলো নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন

টেকভিশন২৪ ডেস্ক : “নারী উদ্যোক্তা সম্মেলন ২০২৩” এর আয়োজনের মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী দিবস পারন করলো উদ্যোক্তাদের সংগঠন “নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন”।

আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজি পত্রিকা ডেইলি স্টার এর সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি বিভাগের জয়েন্ট সেক্রেটারী ও প্রজেক্ট ডিরেক্টর মো: আলতাফ হোসেন,  কমার্শিয়াল ব্যাংক এর চীফ ডেপুটি ম্যানেজার ফারজানা ইয়াসমিন, ডেইলি স্টারের চীফ বিজনেস অফিসার তাজদীন হাসান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,” এই সংগঠনের কার্যক্রমের কথা এতদিন জেনেছি, আজ এসে আমি অভিভূত। উদ্যোক্তাদের এই সফল গল্পগুলো বাংলাদেশকে এগিয়ে নেবে বলে আমার বিশ্বাস।”

বিশেষ অতিথি আইসিটি বিভাগের জয়েন্ট সেক্রেটারী ও প্রজেক্ট ডিরেক্টর মো: আলতাফ হোসেনের সাথে নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট ইকবাল বাহার জাহিদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট ইকবাল বাহার জাহিদ। এ

ছাড়াও উপস্থিত ছিলেন নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের কোর ভলেন্টিয়ারগনসহ সারা দেশের  ৬৪টি জেলার সাহসী নারী উদ্যোক্তা যারা সমস্ত প্রতিকূলতাকে উপেক্ষা করে নিজের উদ্যোগকে প্রতিষ্ঠিত করে চলেছেন।

অনুষ্ঠানের শুরু হয়েছে নারী উদ্যোক্তাদের মেলা উদ্বোধনের মধ্য দিয়ে পর্যায়ক্রমে চলেছে নারী উদ্যোক্তাদের মত বিনিময়, অভিজ্ঞতা শেয়ার ও সাহসী উদ্যোক্তা নারীদের ১৪ জনকে দেয়া হয়েছে বিশেষ সম্মাননা।

ইকবাল বাহার জাহিদ বলেন,”আমি অনেক কৃতজ্ঞতা জানাই আমাদের নারী উদ্যোক্তাদের। আপনারা এগিয়ে যাচ্ছেন বলেই আমাদের দেশটা এগোচ্ছে। তিনি নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশনের বিগত দিনের উল্লেখযোগ্য কাজগুলোও বর্ননা করেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন