আইডিসি বাংলাদেশকে ব্যাক অফিস এবং কল সেন্টার সেবা দিবে মাই আউটসোর্সিং 

টেকভিশন২৪ ডেস্ক: দক্ষ জনশক্তি, ব্যাক অফিস এবং কল সেন্টার সাপোর্ট প্রদানের লক্ষ্যে আইডিসি বাংলাদেশ (প্রাইভেট) লিমিটেড ও মাই আউটসোর্সিং লিঃ মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এই চুক্তির মাধ্যমে মাই আউটসোর্সিং লিঃ দক্ষ জনশক্তি, রূপান্তরিত যোগাযোগ ব্যবস্থা এর মাধ্যমে আইডিসি বাংলাদেশ কে ব্যাক অফিস সাপোর্ট, ট্রেড প্রোগ্রাম মনিটরিং এবং কল সেন্টার সাপোর্ট দেয়ার প্রতিশ্রুতি গ্রহণ করেছে।

আই ডি সি বাংলাদেশ Kellogg’s, FERRERO, Mondelez এবং Nivea এর মত জনপ্রিয় বহুজাতিক ব্র্যান্ডগুলোর একমাত্র পরিবেশক সংস্থা হিসেবে কাজ করছে। অন্যদিকে মাই আউটসোর্সিং লিঃ বি পি ও ইন্ডাস্ট্রি এর অন্যতম নেতৃত্বাধীন কোম্পানি যারা গত ৯+ বছর ধরে ১০০+ কোম্পানি এর কল সেন্টার, কাস্টমার কেয়ার এবং ব্যাক অফিস সাপোর্ট দিয়ে আসছে।

মাই আউটসোর্সিং লিমিটেডের সিইও মোঃ তানজিরুল বাশার এবং আইডিসি বাংলাদেশ (প্রাইভেট) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আশরাফ বিন তাজ, মঙ্গলবার (১২ জানুয়ারি) ঢাকার তেজগাঁওয়ে আইডিসি বাংলাদেশ এর প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর করেছেন। 

স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইডিসি বাংলাদেশ (প্রাইভেট) লিমিটেডের ফেরেরো এর কান্ট্রি ম্যানেজার আবু সুফিয়ান, আইডিসি বাংলাদেশ (প্রাইভেট) লিমিটেডের ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্টস বিভাগের প্রধান,  মোঃ ইফতেখার হাফিজ , আইডিসি বাংলাদেশ (প্রাইভেট) লিমিটেডের বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার তানজিরা রশিদ, , এবং মাই আউটসোর্সিং লিমিটেডের বিজনেস ডেভলপমেন্ট বিভাগ এর সহকারী ম্যানেজার ইশতিয়াক বিন আশরাফ হোসেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন