চোখ সুরক্ষিত রাখবে মিনিস্টার এলইডি, স্মার্ট ও এ্যান্ড্রয়েড টিভি

টেকভিশন ডেস্ক: দেশীয় ইলেক্ট্রনিক্স জগতের অন্যতম ব্র্যান্ড মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড। ইটালী, জাপান ও জার্মানীর সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে অটোমেটিক মেশিনারিজ দ্বারা দেশের মাটিতেই উৎপাদন ও বাজারজাত করা হচ্ছে মিনিস্টারের পণ্য।

মিনিস্টারের রয়েছে বিভিন্ন দামের ৩ ধরনের টিভি- এলইডি টিভি, স্মার্ট টিভি, এ্যান্ড্রয়েড টিভি। করোনাকালীন এই সময়ে গ্রাহকদের কথা চিন্তা করে বিশেষ মূল্যছাড়ে প্রায় অর্ধেক দামে টিভি দিচ্ছে মিনিস্টার।

বাজারে প্রাপ্ত অন্যান্য টিভি থেকে মিনিস্টার টিভি চোখকে রাখবে ক্ষতি হওয়া থেকে সুরক্ষিত কারণ এই টিভি আই প্রোটেক্টিভ টেকনোলজি দ্বারা তৈরি। এতে রয়েছে উন্নত মানের প্যানেল তাই বজ্রপাতেও প্যানেল নষ্ট হয় না। এছাড়া এই টিভিতে রয়েছে ফোর কে ও ফুল এইচডি সিস্টেম। কম চমৎকার ছবি ও শব্দসহ ঝকঝকে পরিষ্কার পিকচার কোয়ালিটি দিচ্ছে মিনিস্টার টিভি। এটা কম্পিউটার মনিটর হিসেবেও ব্যবহার করা যায়। টিভির সাথে ২টি রিমোট ও একটা ওয়াল হ্যাঙ্গার ফ্রি।

মিনিস্টারের টিভিতে ৭ বছরের ওয়ারেন্টি আর ৪ বছরের প্যানেল গ্যারান্টিসহ রয়েছে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। তাই ক্রেতারা সম্পূর্ণ আস্থার সাথেই কিনতে পারবেন মিনিস্টারের পণ্য।

আরো জানতে ও কিনতে: https://ministerbd.com/ ভিজিট করুন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন