উদ্যম বিজনেসের মার্কেটিং সেবা নিবে ঝটপট ফুড

টেকভিশন২৪ ডেস্ক: দেশের অন্যতম শীর্ষস্থানীয় মার্কেটিং ফার্ম উদ্যম বিজনেস সার্ভিসেস লিমিটেড- এর সাথে চুক্তিবদ্ধ হলো দেশীয় অন ডিমান্ড ফুড ডেলিভারি সার্ভিস ঝটপট ফুড লিমিটেড।

ঝটপট ফুড লিমিটেড এর মাধ্যমে গ্রাহকগণ ঘরে বসেই সকল ধরনের রেস্টুরেন্টের খাবার ক্যাশ অন ডেলিভারিতে পাবেন। বিপণন এবং বাজারজাতকরণে দেশীয় ই-কমার্স এবং স্টার্টাআপ প্রতিষ্ঠানগুলোকে দীর্ঘদিন সহায়তা করে আসছে পেশাদার মার্কেটিং ফার্ম উদ্যম বিজনেস সার্ভিসেস লিমিটেড। সুদীর্ঘ ৫ বছরে ১০০ এরও অধিক প্রতিষ্ঠানকে মার্কেটিং সহায়তা দিয়ে আসছে উদ্যম টিম,অনবদ্য ভুমিকা রাখছে দেশীয় বিজনেস ইকো সিস্টেমে।

এদিকে অন ডিমান্ড ফুড ডেলিভারি বৃহৎ বাজারে আত্মপ্রকাশ করতে যাচ্ছে ঝটপট ফুড,সকলধরনের রেস্তরা এবং ঘরে তৈরি খাবারে থাকবে আকর্ষনীয় সব অফার এবং ডিস্কাউন্ট।

উক্ত সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে ঝটপট ডট কম- এর বিপণন এবং মার্চেন্ট একুজিশন,সেলস এবং বিজনেস স্ট্রেটেজি ডেভেলপমেন্ট সাপোর্ট প্রদান করবে উদ্যম।

উক্ত অনুষ্ঠানে উদ্যম বিজনেস সার্ভিসেস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোঃ কাউসার এবং ঝটপট ফুড লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও জনাব এ, কে, এম শফিউদ্দোজা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন৷

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন