ই-কমার্সে ইলেক্ট্রনিকস পণ্য কেনাকাটায় ০% সুদে ঋণ দিবে আইপিডিসি

টেকভিশন২৪ ডেস্ক: আইপিডিসি ফাইন্যান্স সম্প্রতি দেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট পিকাবু ডট কম-এর সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।

রাজধানীর গুলশানে আইপিডিসি-এর প্রধান কার্যালয়ে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানটি আয়োজিত হয়। আইপিডিসি-র রিটেইল বিজনেস বিভাগের হেড অফ প্রোডাক্টস অ্যান্ড মার্কেটিং ইশতিয়াক শাহ্‌রিয়ার এবং পিকাবু ডট কম-এর কো-ফাউন্ডার এবং সিইও মরিন হোসেন তালুকদার সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উপস্থিত ছিলেন।

সমঝোতা অনুযায়ী, সম্মানিত গ্রাহকেরা ই-কমার্স ওয়েবসাইট পিকাবু ডট কম-এ কেনাকাটায় প্রযোজ্য ক্ষেত্রে ০% সুদে ১২ মাসের ইএমআই সুবিধা লাভ করবেন। ই-কমার্স প্রতিষ্ঠান পিকাবু ডট কম কম্পিউটার গ্যাজেট, স্মার্ট ডিভাইস, ইলেক্ট্রনিকস পণ্যসহ বিভিন্ন ধরণের পণ্য গ্রাহকদের সরবরাহ করে থাকে।

ইশতিয়াক শাহ্‌রিয়ার এ প্রসঙ্গে বলেন,”জীবনযাত্রার মান বৃদ্ধির সাথে সাথে ভোক্তাদের মাঝে ইলেক্ট্রনিকস পণ্য কেনার আগ্রহ বাড়ছে।

তিনি জানান, আইপিডিসি ভোক্তাদের কথা বিবেচনা করে কনজ্যুমার লোনের আওতায় তাদের পছন্দের ইলেক্ট্রনিকস পণ্য ক্রয়ে প্রথমবারের মতো ক্রেডিট কার্ড ছাড়াই ০% সুদে ঋণ সুবিধা দেওয়ার উদ্যোগ নিয়েছে যা তাদের প্রয়োজনীয় চাহিদা পূরণে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে।”

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন