অফিস ও বাসার নিত্যপ্রয়োজনীয় একশ’র বেশি সার্ভিস পশরা প্লাটফর্মে

টেকভিশন২৪ ডেস্ক: একশ’র বেশি অফিস ও বাসার নিত্যপ্রয়োজনীয় সার্ভিস দিচ্ছে পশরা কর্মব্যস্ত জীবনে মানুষকে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের সমস্যার মুখোমুখি হতে হয়। বাসার ফ্রিজটি কাজ করছে না? ওভেনের সুইচ নষ্ট? বৈদ্যুতিক লাইনে ত্রুটি বা বাথরুম/কিচেনের প্লাম্বিং-এর গণ্ডগোল? আশপাশেও পরিচিত কেউ নেই। চিন্তার কোন কারণ নেই। এসব জটিল সমস্যার সমাধান দিতে সব প্রকারের ফ্যাসিলিটি মেনন্টেনেন্স সার্ভিস যেমন, ইলেকট্রিশিয়ান, প্লাম্বার, এসি সার্ভিসিং, গ্যাস টেকনিশিয়ান, ওয়াটার ট্যাপ, ট্যাঙ্ক সার্ভিসিং থেকে শুরু করে প্রফেশনাল বাসা/অফিস বদল সার্ভিস, সিসিটিভি সেটআপ, কমার্শিয়াল স্পেস ডিপ ক্লিনিংসহ শতাধিক নিত্যপ্রয়োজনীয় সার্ভিস নিয়ে আপনার পাশে আছে অনলাইন সার্ভিস প্লাটফর্ম ‘পশরা’

(https://www.poshorabd.com/)। এক ডালিতেই রয়েছে স্পেশাল সার্ভিস-ইন্টেরিয়র ডিজাইন, ওয়েব ডিজাইন ও ডেভলপমেন্ট বা স্টার্টাপদের জন্য ব্যবসা রেজিস্ট্রেশন বা ট্যাক্স এডভাইস সল্যুশন। পশরা কাজ করে শুধুমাত্র দক্ষ এবং ভেরিফায়েড সার্ভিস প্রভাইডারদের সাথে। যাদের কাজের গুণগত মান ভালো। তথ্যপ্রযুক্তি ও যান্ত্রিক যুগে হাতের মধ্যে থাকা ফোন বা ল্যাপটপের কয়েকটি ক্লিকে নিমিষের মধ্যেই এখন এসব সমস্যার সমাধান করা যাচ্ছে খুব সহজে। আর এসব সমস্যার সামধান দিতে রয়েছে ‘পশরা’র এক ঝাঁক প্রফেশনাল, স্মার্ট, স্কিলড, এক্সপিরিয়েন্সড ও ডায়নামিক কর্মীবাহিনী। ‘পশরা’ বাংলাদেশের উদ্যমশীল অ্যাপভিত্তিক অনলাইন সার্ভিস প্লাটফর্ম। Play Store/App Store এ “poshorabd” অ্যাপ ডাউনলোড করে এক্সেস নিন বাসা-বাড়ি, অফিস-আদালতের শতাধিক নিত্যপ্রয়োজনীয় সার্ভিসসমূহতে। কীটপতঙ্গ নিয়ন্ত্রণ/জীবাণুমুক্তকরণ সার্ভিস, অফিস ও বাসা বদলের সার্ভিস, ক্লিনিং সার্ভিস, প্লাম্বিং সল্যুশন সার্ভিস, কম্পিউটার সার্ভিস, ইলেকট্রিকাল সার্ভিস, এসি সার্ভিস, হোম অ্যাপ্লায়েন্স রিপেয়ার সার্ভিস, জেনারেটর সার্ভিস, পার্সোনাল কেয়ার সার্ভিস, গাড়ি/মোটর বাইক রক্ষণাবেক্ষণ সার্ভিস, রেনোভেশন সার্ভিস ও ইন্টেরিয়র ডিজাইন, গাড়ি ও ড্রাইভার সার্ভিস, সিসিটিভি ক্যামেরা/পিএবিএক্স সার্ভিস, লন্ড্রি সার্ভিস, বাগান পরিচর্যার কাজ, টিউটোরিং সার্ভিস, ইভেন্ট ম্যানেজমেন্ট সার্ভিস, পশরা হাট বাজার ডেলিভারি সার্ভিস, হেলথ কেয়ার সার্ভিসেস, পেশাদারী সার্ভিস, ট্যুর অ্যান্ড ট্রাভেল সার্ভিস, প্রিন্টিং সলিউশন সার্ভিস, পেট/এনিম্যাল কেয়ার সার্ভিসসহ শতাধিক অনলাইন সার্ভিস দিচ্ছে প্লাটফর্মটি। পশরার স্কিলড এবং প্রফেশনাল সার্ভিস প্রভাইডার দ্বারা ঢাকা সিটির যেকোনো জায়গায় গিয়ে আপনার সময় অনুযায়ী শিডিউলে পশরা এসব সার্ভিস দিয়ে থাকে।

বর্তমানে অ্যাপটির ব্যবহারকারীর সংখ্যা দাঁড়িয়েছে ৫ হজারেরও বেশি। ১০০ টিরও বেশি ধরনের সার্ভিস দিচ্ছেন ৩০০০-এর বেশি প্রফেশনাল, স্কিলড, এক্সপিরিয়েন্সড ও ডায়নামিক কর্মী। এতে রয়েছে পজেটিভ ইউজার রিভিউ এবং সফলতার সাথে মাত্র ২ বছরে ১৫০০-এর বেশি সার্ভিস প্রোভাইড করেছে। ‘পশরা’র সার্ভিসটি গ্রহণ করতে গ্রহীতাকে প্রথমে এই লিংকে https://www.poshorabd.com/ যেতে হবে। অনলাইনে ক্যাটাগরিতে গিয়ে পছন্দের সার্ভিসটি বুকিং করে, শহর, স্থান, এলাকা, সময়সূচি নির্বাচন করে ও সার্ভিস প্রভাইডারকে নিশ্চিত করতে হবে। নির্দিষ্ট সময়ে সার্ভিস প্রভাইডারকে দিয়ে কাজ করানোর পর নির্দিষ্ট বিল পেমেন্ট দিতে হবে। পশরার সার্ভিস গ্রহীতারা অনলাইন ব্যাংকিংয়ের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। এজন্য রয়েছে বিকাশ, রকেট, নগদ, উপায়, শিউরক্যাশসহ ৩০টির বেশি অনলাইন ব্যাংকিংয়ে পেমেন্ট করার সুবিধা।

পশরা উদ্যোগের প্রধান নির্বাহী কর্মকর্তা নূর ইলাহী আলী শিবলী বলেন, সরকার ডিজিটাল বাংলাদেশ থেকে এখন স্মার্ট বাংলাদেশের দিকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে। স্মার্ট বাংলাদেশের সবকিছু হবে প্রযুক্তিভিত্তিক। প্রতিদিনকার নাগরিক জীবনের সমস্যাগুলিও সমাধান করা হবে প্রযুক্তির সাহায্যে। আমরাও এই স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে ভূমিকা রাখতে চাই। সে সাথে একটি উত্তম বসবাসযোগ্য বাংলাদেশ তৈরি করতে চেষ্টা চালিয়ে যাচ্ছি, যেখানে যেকোনো সমস্যাটির সমাধান হবে শুধু একটি ক্লিকে।

এটি এমন একটি সার্ভিস প্ল্যাটফর্ম, যেখানে সার্ভিস প্রোভাইডার ও ক্লায়েন্টরা তাঁদের প্রয়োজনীয় সার্ভিসটি আদান-প্রদানের জন্য সংযুক্ত হয়ে থাকেন। ‘পশরা’ সার্ভিস প্রোভাইডার এবং সার্ভিস গ্রহণকারীদের মধ্যে একটি ব্যাপক নেটওয়ার্ক তৈরি করার জন্য কাজ করে যাচ্ছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন